1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

এ যাবত কালের সর্ববৃহৎ ইয়াবা চালান (১৪ লক্ষ পিস) উদ্ধার ও দুই জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

  • মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

শেখ আব্দুল্লাহ, মহেশখালীঃ

অদ্য ০৯/০২/২০২১খ্রিঃ তারিখ দুপুর ০১:২০ ঘটিকার সময় কক্সবাজার ডিবি পুলিশের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ব্রীজের কাছের একটি ইঞ্জিনচালিত নৌকা থেকে ০৭ (সাত) বস্তা ইয়াবা (মাদক) উদ্ধার করা হয়। প্রতিটি বস্তায় ২০(কাট) X৭=১৪০ কার্টুন এ সর্বমোট ১৪ লাখ পিস ইয়াবা পাওয়া গেছে যাহা স্থানীয় জনগন ও সাংবাদিকগনের সামনেই গননা করা হয়।

উক্ত অভিযানে মাদক কারবারে জড়িত দুই ব্যাক্তি ০১। জহরুল ইসলাম প্রকাশ ফারুক (৩৭), পিতা- মোঃ নজরুল ইসলাম, ০২। নূরুল আমিন প্রকাশ বাবু (৫৫), পিতা-মোজাফ্ফর, উভয় সাং-উত্তর নুনিয়াছড়া, থানা ও জেলা-কক্মবাজার’কে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, এই চালানের সাথে একটি চক্র জড়িত। এই চক্রের দুইজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। চক্রের অন্যান্য সদস্যদের ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে। যতদূর জানা যায় এ যাবৎকালের সবচেয়ে বড় ইয়াবা চালান ( ১৪ লক্ষ পিস) এটি।আটককৃত দুইজনের মধ্যে একজন ইঞ্জিন চালিত নৌকা হতে নদীতে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেছিল। ডিবি পুলিশের দুই জন সদস্য পাল্টা নদীতে লাফ দিয়ে সাঁতরে উলঙ্গ অবস্থায় উক্ত মাদক ব্যবসায়ীকে আটক করে।

পুলিশ সুপার, কক্সবাজার পুরো অভিযানটি নিজেই পরিচালনা ও তদারকি করেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme