1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
গনতন্ত্র রক্ষায় শিগ্রই আন্দোলন বিএনপি নেতা দুলু ক্ষুদে ব্যবসায়ি মনিরের সহয়তায় প্রায় শতাধিক প্রতিবন্ধী ছেড়েছে ভিক্ষবৃত্তি অস্তিত্ব রক্ষায় ধুকছে নারদ নদ নাটোরে ৩৮৩টি মন্ডপে দূর্গা পূজা উদযাপন হবে নাটোরে সাধারণ ক্রেতাদের নাগালের বাইরে ইলিশ বাবা-মায়ের কবরের পাশে শায়িত হলেন সঞ্জু খান, জানাজায় মানুষের ঢল লালমনিরহাট হাতীবান্ধায় পোট্টি ফার্মে রাতের আধারে লুটপাট আটক – ৭ নবাবগঞ্জে এসকেএস ফাউন্ডেশনের ১৫২ তম শাখার উদ্বোধন আসন্ন শারদীয় দূর্গাপূজা’২১ উদযাপন উপলক্ষে পুলিশের দিক নির্দেশনা মূলক আলোচনা ফুলছড়ি ছাত্রলীগ নেতা রকি হত্যার আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করে রকির পরিবার

নওগাঁর নিয়ামতপুরে ভাইয়ের শাবলের আঘাতে আপন বোনসহ নিহত দুইজন

  • বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

নুরুজ্জামান লিটন,জেলা প্রতিনিধি,নওগাঁঃঃ

নওগাঁ জেলার নিয়ামতপুরে পারিবারিক বিরোধের জেরে আপন ভাইয়ের শাবলের আঘাতে আপন বোনসহ অপর এক প্রতিবেশী নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

১০ ফেব্রুয়ারি,বুধবার বেলা ৩টার দিকে নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের লক্ষিতাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- লক্ষিতাড়া গ্রামের নিপেন সিং এর মেয়ে লিপি রানী (৩২) ও ভাদরন্ড গ্রামের জামিনি কান্তের ছেলে মনু (৫৫)।

নিয়ামতপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,প্রদীপ সিং পারিবারিক বিষয় নিয়ে তার বোনের সঙ্গে কথা কাটাকাটি করেন। একপর্যায়ে প্রদীপ হঠাৎ উত্তেজিত হয়ে শাবল দিয়ে বোন লিপি রানীর (৩২) মাথায় আঘাত করেন। এসময় লিপি রানীকে বাঁচানোর জন্য মনু (৫৫) এগিয়ে আসলে তাকেও এলোপাতারী কোপাতে থাকে প্রদীপ। এতে দু’জনই মারাত্মক জখম হয়। শাবলের আঘাত মাথায় লাগার কারণে তাদের প্রচণ্ড রক্তক্ষরণ হয়।

গুরুতর অবস্থায় তাদের নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে পথেই মারা যায় লিপি রানী। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রতিবেশী মনু। ঘটনার পর স্থানীয়রা প্রদীপকে আটক করে থানায় সোপর্দ করে। স্থানীয়রা জানায়, আটক প্রদীপ কিছুটা মানসিক ভারসাম্যহীন।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে ফোর্স নিয়ে আমি ঘটনাস্থলে হাজির হই। প্রদীপকে আটক করে থানায় নিয়ে আসি। মামলা প্রক্রিয়াধীন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme