1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

বঙ্গবন্ধু নিদের্শে দেশের সন্তানেরা দেশকে স্বাধীন করার জন্য মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

  • শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১

মোঃ রাকিব হোসেন,যশোর জেলা প্রতিনিধি:

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এবং প্রত্যক্ষ নির্দেশে এদেশের সন্তানেরা দেশকে স্বাধীন করার জন্য মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল। সেই সমস্ত অকুতভয় মুক্তি যোদ্ধাদের ত্যাগের বিনিময়ে বাংলাদেশ আজ একটি স্বাধীন দেশ। আমরা স্বাধীন জাতি হিসেবে বিশ্বের বুকে মাথা উচু করে চলাচল করতে পারছি। তেমনি মণিরামপুর পৌর নির্বাচনে ঐক্যবদ্ধ আওয়ামীলীগের প্রচেষ্টার ফলে মেয়রসহ সকল কাউন্সিলর পদে আমাদের দলের প্রার্থী জয়লাভ করতে সমর্থ হয়েছে। মণিরামপুর তথা দেশের উন্নয়নের জন্য আমাদের এ দলীয় ঐক্য ধরে রাখতে হবে।
যশোরের মণিরামপুর পৌরসভা নির্বাচনে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দের কৃতজ্ঞতা প্রকাশ ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
শুক্রবার বিকেলে মণিরামপুর পৌরসভার আয়োজনে পৌর চত্বরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে কৃতজ্ঞতা প্রকাশ ও পরিচিতি সভায় প্রধান অতিথি আরও বলেন আমি প্রায় দু’বছর এ মন্ত্রনালয়ের দায়িত্ব পালন করছি। আমি কতটুকু সফল হয়েছি, কতটুকু উন্নয়ন করেছি ইতোমধ্যে আপনারা স্বচক্ষে দেখতে পাচ্ছেন। আমি প্রত্যাশা করছি-আগামী ৩ বছর যদি আমি এ মন্ত্রনালয়ের দায়িত্বে থাকি-তবে এ ৩ বছরের মধ্যে মণিরামপুরের কোন রাস্তাঘাট কাঁচা থাকবে না। আপনারা জানান মণিরামপুরের স্কুল, কলেজ ও মাদরাসাসহ সকল ধরনের প্রতিষ্ঠান নিয়মিত ভাবে সরকারী অনুদান ও ভবন পাচ্ছে। এর মধ্যে অনেকগুলো ভবন সম্পূর্ণ হয়েছে-আবার কিছু ভবন সম্পূর্ণ হবার অপেক্ষায়। আপনারা যদি ঐক্যবদ্ধ হয়ে আমাকে সহযোগিতা করেন তবে মণিরামপুরকে আমি স্বর্ণদিয়ে মুড়িয়ে দিবো।

মণিরামপুর পৌরসভার সচীব কামাল হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগনেতা ও জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, তরুণ উপজেলা আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহমেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র কামরুজ্জামান কামরুল, নবনির্বাচিত কাউন্সিলর আব্দুল কুদ্দুস, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ।
উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়াীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, ব্যবসায়ী ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, মণিরামপুর শাখার উপদেষ্টা অরুণ কুমার নন্দন, মণিরামপুর পৌরসভার নবনির্বাচিত সকল কাউন্সলর, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, শরীফুল ইসলাম রিপন, সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দীন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ উপজেলা আওয়ামীলীগ ও দলটির বিভিন্ন শাখার সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকেরা, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান প্রমুখ।
অপরদিকে এদিন সকাল ১০টায় মণিরামপুর পৌরশহরের তাহেরপুর শ্রীরামকৃষ্ণ আশ্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাননীয় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য স্বামী বিবেকানন্দের ১৫৮তম শুভ জন্মতিথি উপলক্ষে বক্তব্য প্রদানসহ শ্রীরাম কৃষ্ণদেবের নতুন মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। শ্রীরামকৃষ্ণ আশ্রমের সম্পাদক শ্রী তপন ভট্টাচার্য্যরে সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) পলাশ কুমার দেবনাথ, ওসি (সার্বিক) রফিকুল ইসলাম, নওয়াপাড়া রামকৃষ্ণ সেবাশ্রমের সম্পাদক ডাঃ মিলন কুমার বসু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মণিরামপুর শাখার উপদেষ্টা অরুণ কুমার নন্দন, সভাপতি তুলসী বসু।
শ্রীরামকৃষ্ণ আশ্রমের সিনিয়র সদস্য উৎপল কুমার বাচ্চুর পরিচালনায় উপস্থিত ছিলেন যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম অরুণ কুমার কুন্ডু, উপজেলা আওয়ামীলীগের তরুণ নেতা অ্যাড. বশির আহমেদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, অধ্যক্ষ চঞ্চল ভট্টাচার্য্য, জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, নবনির্বাচিত কাউন্সিলর কামরুজ্জামান কামরুল, আসাদুজ্জামান আসাদ, বাবুলাল চৌধুরী, সুমন দাস, গীতা রানী কুন্ডু, অনিমা মিত্র প্রমুখ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme