1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

রাজশাহীতে বিশ্ব বেতার দিবস পালিত

  • শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

সুজন রাজশাহী প্রতিনিধি:

‘নতুন বিশ্ব নতুন বেতার’ এই প্রতিপাদ্য নিয়ে রাজশাহীতেও বিশ্ব বেতার দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার সকালে বাংলাদেশ বেতারের রাজশাহী কেন্দ্রে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এর আগে বেলুন উড়িয়ে দিবসটির কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।
আলোচনা সভায় বক্তরা বেতারের গুরুত্ব তুলে ধরেন। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক।
তিনি বলেন, প্রযুক্তির ছোঁয়ায় এখন অনেক টেলিভিশন চ্যানেল কিংবা রেডিও হয়েছে। কিন্তু একটা সময় বাংলাদেশ বেতার ছাড়া কিছুই ছিল না। বেতারই ছিল মানুষের মনের কথা জানানোর কিংবা বিনোদনের একমাত্র মাধ্যম। এখনও বেতার সমানভাবেই মানুষের কথা বলে।
তিনি আরও বলেন, বাংলাদেশ বেতারকে সার্বজনীন হিসেবে তুলে ধরতে হবে। নতুন প্রজন্মকে বেতার শোনায় উদ্বুদ্ধ করতে হবে।আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান বাদশা ও ড. সাইফুদ্দীন চৌধুরী।সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ বেতারের রাজশাহী কেন্দ্রের আঞ্চলিক পরিচালক হাসান আখতার। পরিচালনা করেন রোকসানা আক্তার লাকী এবং শহীদুল হক সোহেল। সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme