1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

নাটোরের বড়াইগ্রামে বিএনপি’র মেয়র প্রার্থীর ভোট বর্জন

  • রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

মোঃ রাশিদুল ইসলাম, নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রাম পৌরসভার নির্বাচনে বিভিন্ন অনিয়মের অভিযোগে বিএনপি’র মেয়র প্রার্থী মো.ইসাহাক আলী ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। রোববার দুপুরে লক্ষীকোল বাজারে নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন বিএনপি মনোনিত প্রার্থী মো.ইসাহাক আলী।

দুপুর দেড়টায় বিএনপির মেয়র প্রার্থী মো.ইসাহাক আলী সংবাদ সম্মেলনে অভিযোগ করেন যে,সকাল পৌনে ৮টার দিকে তিনি প্রতিটি কেন্দ্রে পোলিং এজেন্ট পাঠান। কিন্তু আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকরা অধিকাংশ কেন্দ্র থেকে তাঁদেরকে মারপিট করে বের করে দেন। উদাহরণ হিসেবে তিনি বলেন, সকাল সাড়ে আটটার দিকে লক্ষীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হাবিবুর রহমান ও মোস্তফা কাজি,ধামানিয়া পাড়ায় সোহেল রানা ও ইয়ারুল সর্দার, লক্ষিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আতাউর রহমান ও আব্দুস সাত্তার খানকে বের করে দেয়া হয়েছে। ভোট শুরু হওয়ার পর থেকেই নৌকার এজেন্ট ও এজেন্ট নামধারীরা মেয়র পদে ভোটারদের ইচ্ছামত প্রতীকে ভোট দিতে দেননি। এমনকি লক্ষিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিএনপি প্রার্থীর শ্যালক আরিফুল ইসলামকে,লক্ষিকোল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে রাকিব হাসান বড়াইগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আফতাব উদ্দিনের হাত থেকে ব্যালট পেপার কেড়ে নৌকায় ভোট দেয়া হয়। ধানের শীষের মেয়র প্রার্থী আরও বলেন,প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকার কথা থাকলেও কোনো কেন্দ্রে সার্বক্ষণিক ম্যাজিস্ট্রেট ছিলেন না।

সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করা হয়,শনিবার রাত থেকে শত শত বহিরাগতকে জড়ো করা হয়। তারা ভোট শুরু হওয়ার পর ধানের শীষের ভোটারদের প্রতিরোধ করতে থাকে। ফলে ভোটাররা ভীত সন্ত্রস্ত হয়ে ভোট কেন্দ্রে ঢোকেননি। তাঁদের ভোট আওয়ামী লীগের এজেন্টরা নিজেরাই দিয়ে দেন। এ অবস্থায় নির্বাচনী প্রতিন্দ্বীতায় থাকার কোনো যুক্তি দেখেন না বলে জানান বিএনপি মেয়র প্রার্থী ইসাহাক আলী। তাই তিনি ভোট বর্জনের ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে বিএনপি মনোনিত প্রার্থীর ছেলে জিয়াউল হক ও ভাতিজা বদরুল আলম উপস্থিত ছিলেন।
বিএনপির ভোট বর্জন সম্পর্কে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মাজেদুল বারী নয়ন বলেন,ধানের শীষের প্রার্থী জেতার জন্য তো ভোটে দাঁড়াননি। তাই তিনি প্রচার প্রচারণাতেও ছিলেন না। আজ তিনি নিজেও ভোট দিতে কেন্দ্রে আসেননি। তাই ভোট বর্জনের ঘোষণা দিয়ে দায় সেরেছেন। এটা তাঁদের পূর্ব পরিকল্পনা।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme