1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
গুরুদাসপুরে মাদক, সন্ত্রাস ও সাইবার ক্রাইম রোধে মতবিনিময় সভা নাটোরে চাঁদার জন্য আঙ্গুলের নখ উপড়ে ফেললো যুবলীগ : আটক ২ সিংড়ায় ব্যবসায়ীকে মারপিটে এএসআইয়ের বিরুদ্ধে মানববন্ধন রহনপুর রেলস্টেশন পরিদর্শন করলেন নেপালের রাষ্ট্রদূত প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক মেয়র মিরাজুল ইসলাম প্রামাণিক পাঁচবিবিতে দুদু এমপির রোগ মুক্তির কামনায় পৌর আওয়ামীলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত জয়পুরহাটের পাঁচবিবিতে গাঁজাসহ একজন গ্রেফতার নাচোলে অভিনব কৌশলে মাদক পাচারকালে ডিএনসির হাতে ফেনসিডিলসহ গ্রেফতার ২ রাজশাহীতে সেনা সদস্য আত্মহত্যায় বেসরকারী বিশ্ববিদ্যালয়ে ২ শিক্ষিকা গ্রেপ্তার গফরগাঁওয়ে গরু চোর ও পাঁচ জুয়াড়ি আটক

গফরগাঁওয়ে যুব লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত-বাংলাদেশ বার্তা

  • সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

আশরাফ আলী ফারুকী,গফরগাঁও(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

১৯৯৬ সালে বিএনপি সরকারের প্রহসন নির্বাচন ও গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে ময়মনসিংহের গফরগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে উপজেলা যুবলীগ।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে পৌর শহরের মধ্যবাজারস্থ দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে এক সংক্ষিপ্ত সমাবেশ করে দলীয় কার্যালয়ের সন্মুখে।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান,উপজেলা যুবলীগের আহবায়ক এম সালাউদ্দীন পলাশ,যুগ্ম আহবায়ক এম এ কাউসার,পৌরসভা যুবলীগের আহবায়ক মাহমুদ হাসান সজিব,তাজমুন আহমেদ,উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আওরঙ্গ হেলাল,উপজেলা যুবলীগের সদস্য মোঃআতিকুর রহমান,আব্দুল্লাহ তালুকদার,মোঃফকরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য,১৯৯৬ সালের আজকের এই দিন বাংলাদেশে ষষ্ঠ সংসদ নির্বাচন বিরোধী দলগুলোর বর্জন ও প্রতিরোধের মুখে অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে বিএনপি ২৭৮টি আসন লাভ করে, বিরোধী কোনো রাজনৈতিক দল এই সংসদে ছিল না। ফ্রিডম পার্টির নামে কর্নেল ফারুক (অব.) একটি আসন নেন, ১০ জন স্বতন্ত্র সদস্য বিজয়ী বলে ঘোষিত হন। ১০টি আসনে কোনো নির্বাচন অনুষ্ঠিত হয়নি। একটি আসন আদালতের নির্দেশে স্থগিত ছিল। এই নির্বাচনটি বাংলাদেশের নির্বাচনের ইতিহাসে এক কলঙ্কের ছাপ রেখেছিল। অন্যদিকে বিরোধী দল তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার বিল তাদের অংশগ্রহণে সংসদে আনয়ন ব্যতীত নির্বাচন প্রত্যাখ্যান করার ঘোষণায় অনড় থাকে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme