1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পুলিশের বিরুদ্ধে মাদক দিয়ে হয়রানির অভিযোগ শায়েস্তাগঞ্জে গরু চুরির কাজে ব্যাবহারকৃত গাড়ি উদ্ধার বিশ্বনাথে মধ্যমবার ফুটবল টুর্নামেন্টের ১ম সেমিফাইনাল সম্পন্ন কাঠালিয়ায় দেশীয় প্রজাতির পোনামাছ অবমুক্ত নাজিরপুরের শ্রীরামকাঠী বন্দরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এর উপ শাখার উদ্বোধন লালমোহনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত নির্বাহী অফিসারের মতবিনিময় সভা বরিশালে অসহায় মানুষের মাঝে চেক বিতরন করেন জেলা প্রশাসক খেলাধুলা ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখে, ওসি আনচারুল করিম কুমিল্লা-৭ চান্দিনা আসনে প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা ফুলবাড়ীতে ১৭৫ বোতল ভারতীয় মাদক এস্কাপসহ আটক-১

নাটোরবাসী নেসকোর প্রি-প্রেইড মিটার চান না

  • বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

ইমাম হাছাইন পিন্টু নাটোর

নাটোরে বিদ্যুৎ বিতরণ সংস্থা নেসকোর প্রি-পেইড মিটার স্থাপনের প্রতিবাদ জানিয়েছে সর্বস্তরের মানুষ। তাদের এই প্রতিবাদ সমর্থন জানিয়েছেন রাজনৈতিক নেতৃবৃন্দ। রাজশাহী থেকে প্রত্যাখ্যাত প্রি-পেইড মিটার নাটোরে প্রতিস্থাপনের উদ্যোগ নেয়ার নিন্দা জানান তারা।

বুধবার(১৭ই ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১ দিকে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন ও পথসভা কর্মসূচির পালন করে নেসকোর গ্রাহকরা।
পথসভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, বিশিষ্ট ক্রীড়াবিদ খালিদ বিন জালাল বাচ্চু, ব্যবসায়ী সংগঠনের নেতা মফিউর রহমান দুদু, বিল হালতি ত্রিমোহনী অনার্স কলেজের সহকারী অধ্যাপক শামসুল ইসলাম জোয়ারদার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম নান্টু প্রমুখ।

পথসভায় বক্তারা জানান, রাজশাহীতে এই মিটার স্থাপন করতে দেয়া হয়নি। তবে কেন এই প্রিপেইড মিটার নাটোরের মানুষের উপরে চাপানো হচ্ছে। অবিলম্বে এই সিদ্ধান্ত বাতিল করে গণশুনানির মাধ্যমে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানানো হয়। সেই সঙ্গে মিটার প্রতিস্থাপন বন্ধ না করলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেয়া হবে বলে জানান বক্তারা। কাল বৃহষ্পতিবার একই দাবীতে একই স্থানে কর্মসূচি পালিত হবে।

গতকাল মঙ্গলবার(১৬ই ফেব্রুয়ারী) গ্রাহক সেবার মান বৃদ্ধি ও মানসম্মত বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে নাটোরে নেসকোর আওতাধীন বিদ্যুৎ সঞ্চালন লাইনে গ্রাহক পর্যায়ে স্মার্ট প্রি-পেমেন্ট মিটার সংযোজন কার্যক্রমের উদ্বোধন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এদিন নেসকো’র নাটোর কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী এনামুল আজীম ইমানসহ বিদ্যুৎ বিভাগ জানান, স্মার্ট প্রি-পেমেন্ট মিটারিং প্রকল্পের আওতায় ২৮ হাজার মিটার স্থাপন করা হবে। এজন্যে গ্রাহক পর্যায়ে মিটারের মূল্য বাবদ কোন অর্থ পরিশোধ করতে হবে না। এই মিটার স্থাপনে ভৌতিক বিল জটিলতা থাকবে না এবং গ্রাহক যে পরিমাণ বিদ্যুৎ ব্যবহার করবে সে পরিমাণ টাকা পে করতে হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme