1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

তারাকান্দা ধান ক্ষেতে গরু খাওয়া কেন্দ্র সংঘর্ষে আহত:৬

  • শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

আবুল হাসান হাশে,তারাকান্দা(ময়মনসিংহ)প্রতিনিধি:

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ধানক্ষেতে গরু যাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় সংখ্যালঘু হিন্দু পরিবারের ৬ জনের আহত হবার ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে ৯ মাসের অন্ত:স্বত্তা গৃহবধুও রয়েছেন।

১৮ ফেব্রুয়ারী বিকাল ৫ ঘটিকার সময় উপজেলার ঢাকুয়া ইউনিয়নের ভেড়া ভালকি নামক গ্রামে প্রতিপক্ষ হাফেজউদ্দিনের পুত্র ফয়জল গংদের হামলায় একই গ্রামের সংখ্যালঘু হিন্দু পরিবারের এই ৬ সদস্য আহত হন। বর্তমানে তারা ফুলপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন আছেন।

প্রত্যক্ষদর্শীর বরাতে জানা গেছে, ১৮ ফেব্রুয়ারী কোন এক সময় ভেড়া ভালকি গ্রামের মৃত হৃদয় সেনের পুত্র রমনীসেনের একটি গরুর বাছুর প্রতিবেশী হাফেজউদ্দিনের ধানক্ষেতে যায়। কিছু ধানের চারাও খেয়ে নষ্ট করে। এতে কথাকাটাকাটির এক পর্যায়ে হাফেজউদ্দিনের পুত্র নজরুল (৩৫), ফয়জল (৪০), আজিমউদ্দিন (২৮), নাজিমউদ্দিন (২২) গং দলবল সহ লাঠিসোটা নিয়ে রমনী সেনের বাড়িতে হামলা চালায়। হামলায় রমনী সেনের মেয়ে প্রলয় সেনের ৯ মাসের অন্ত:স্বত্তা স্ত্রী সুবর্ণা রাণী ১-(২০) আহত হন।

এছাড়াও রমনী সেন (৭০), রমনী সেনের স্ত্রী নির্মলা রাণী (৫০), ছেলে রজ্ঞন সেন(২৮), সজ্ঞয় সেন(২৬), রজ্ঞন সেনের স্ত্রী সুবর্ণা রাণী-২ (২৫) আহত হন।

এ ব্যাপারে রমনী সেনের পুত্রবধু স্বরস্বতী বলেন, গতকাল তাঁরা ক্ষেতে বাছুর যাওয়াকে কেন্দ্র করে আমাদের বাড়ীতে হামলা চালায়। কমকরে হলেও ৫০ জনের একটি দল আমাদের উপড় এই হামলা চালায়। হামলায় আমার শশুর সহ অন্যান্যরা আহত হন। এ সময় তাঁরা আমাদের ৪ টি গরুও নিয়ে যায়। পরে তারাকান্দা থানা পুলিশ এসে আমাদের ৩টি গরু উদ্ধার করে।একটি গরু এখনও আমরা পাইনি।

এই ঘটনায় ঢাকুয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার আব্দুল কাদির বলেন পুলিশ এসে আমাকে ডাকলে আমি আসি। এসে দেখতে পাই মারামারি হয়েছে। পুলিশ গরু উদ্ধার করেছে। আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, ঘটনায় রমনীকান্ত সেন (বাদল) বাদী হয়ে ১৯ ফেব্রুয়ারী থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-১২। যা তদন্তাধীন আছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme