1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

নওগাঁর সাপাহারে ২৬২২ জন খামারী পেলেন প্রধানমন্ত্রীর করোনা প্রণোদনা

  • শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

নুরুজ্জামান লিটন,জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁ জেলার সাপাহার উপজেলার খামারীগণ বিভিন্ন ক্যাটাগরিতে প্রাণীসম্পদ খাতে করোনায় ক্ষতিগ্রস্থ্য ২৬২২ জন খামারির মাঝে প্রনোদনা প্রদান করা হয়েছে।

সর্বনিম্ন ৩৩৭৫ টাকা থেকে ২২৫০০ টাকা পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রীর করোনা প্রণোদনা প্রদান করা হচ্ছে। মোট ৩ কোটি ১৩ লক্ষ ৪৪ হাজার ৮৯৫ টাকা পাচ্ছেন এই উপজেলার খামারিগন।

সরেজমিনে কয়েকজন খামারির সাথে কথা হলে তারা জানান, করোনা মহামারীর কারণে তারা অনেক ক্ষতির সম্মুখীন হয়েছেন। এর ফলে অনেক খামারি তাদের পেশা পরিবর্তন করতে বাধ্য হয়েছে বলেও জানান তারা। প্রধানমন্ত্রীর করোনা প্রণাদনার টাকা পেয়ে খুশি হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন খামারিগণ।

সাপাহার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। দেশের মানুষের কথা চিন্তা করে সব সময় কাজ করে থাকে। এই মহামারীর কারণে ক্ষতিগ্রস্ত খামারিরা যে করোনা প্রণোদনা পেলেন এর জন্য উপজেলা বাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সাপাহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী বলেন, দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষের ভাগ্য বদলাতে আর দেশকে এগিয়ে নিতে মাননীয় প্রধানমন্ত্রীর নিরলস ভাবে কাজ করছেন- তার সবচেয়ে বড় প্রমাণ হচ্ছে মৎস্য ও প্রাণিসম্পদ খাতে এই করোনা প্রণোদনা প্রদান করা।

সাপাহার উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ আশীষ কুমার দেবনাথ বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত করোনা পরিস্থিতির জন্য ক্ষতিগ্রস্থ খামারিরা যে প্রণোদনার টাকা সরাসরি পাবেন, তা দিয়ে সাপাহার তথা সারা দেশের খামারিরা গবাদিপশু পালনে উদ্বুদ্ধ হবে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপজেলা বাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা অভিনন্দন এবং শুভেচ্ছা প্রদান করছি।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme