1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

ছাত্রশিবির এর ৪৩ জন নেতাকর্মী আটক 

  • সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া(ফেনী)প্রতিনিধিঃ

ফেনীর রানির হাট এলাকায় কাজীরবাগ ইউনিয়নের রাণীরহাট হক কমিউনিটি সেন্টার থেকে আজ সোমবার নিষিদ্ধ সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের প্রায় ৪৩জন নেতাকর্মী আটক করেছে ফেনী মডেল থানার পুলিশ।এসময় বেশকিছু সংগঠনের বই ও লিফলেট উদ্ধার করা হয় । দুপুরে রানির হাট বাজারে হক কমিউনিটি সেন্টারে আয়োজিত “নবীন বরণ “নামক অনুষ্ঠান হতে স্থানীয় আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের কর্মীদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে পুলিশ ।

পুলিশ জানান,সকাল ১১ টার দিকে জামাত শিবিরের নেতাকর্মীরা গণজামায়েত করে অনুষ্ঠান করেছে ।এমন খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে অভিযান চালানো হয় ।এসময় ইসলামী ছাত্রশিবির ফেনী শহর শাখার ব্যানারে নবীন বরণ অনুষ্ঠান যোগ চলাকালীন সময় ৪৩ জন কে আটক করা হয় । এক পর্যায়ে পুলিশের উপস্থিতি টের অন্য জামাত শিবিরের অধিকাংশ নেতা কর্মীরা পালিয়ে যায় ।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তারা নতুন সদস্যদের বরণ ও নাশকতার পরিকল্পনা করতে এখানে জড়ো হয়।আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme