1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পুলিশের বিরুদ্ধে মাদক দিয়ে হয়রানির অভিযোগ শায়েস্তাগঞ্জে গরু চুরির কাজে ব্যাবহারকৃত গাড়ি উদ্ধার বিশ্বনাথে মধ্যমবার ফুটবল টুর্নামেন্টের ১ম সেমিফাইনাল সম্পন্ন কাঠালিয়ায় দেশীয় প্রজাতির পোনামাছ অবমুক্ত নাজিরপুরের শ্রীরামকাঠী বন্দরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এর উপ শাখার উদ্বোধন লালমোহনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত নির্বাহী অফিসারের মতবিনিময় সভা বরিশালে অসহায় মানুষের মাঝে চেক বিতরন করেন জেলা প্রশাসক খেলাধুলা ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখে, ওসি আনচারুল করিম কুমিল্লা-৭ চান্দিনা আসনে প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা ফুলবাড়ীতে ১৭৫ বোতল ভারতীয় মাদক এস্কাপসহ আটক-১

ডিমলা থানায় “নো মাস্ক-নো সেবা

  • সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

 

(মোঃ জহুরুল ইসলাম
ডিমলা (নীলফামারী) প্রতিনিধি।

ডিমলা থানা পুলিশ স্বাস্থ্য সুরক্ষায় আগত পুলিশি সেবা গ্রহণকারীদেরকে মাস্ক পড়ে সেবাদানে তৎপরতা অব্যাহত রেখে চলেছেন। ডিমলা থানার প্রধান ফটকে“ নো মাস্ক নো সেবা” সরকারের এই শ্লোগানের ব্যানারটি করোনা ভাইরাস বা (কোভিড-১৯) নামক মহামারি থেকে মানুষকে সচেতন করতে দৃষ্টি কেরেছে সাধারণ জনগণের মাঝে।

ডিমলা থানার দায়িত্বরত কর্মকর্তারা দায়িত্ব পালনকালে মাস্ক ব্যবহার করে দায়িত্ব পালন করছেন। থানায় প্রবেশ বা পুলিশি সেবা নিতে আসা সকলকে মাস্ক ব্যবহার করা বাধ্যতামূলক সরকারী নীতিমালা অনুযায়ী। নিজে ও অপরকে জীবন রক্ষায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে সচেতনা প্রদানের বিষয়টি এখন মাস্ক ব্যবহারে মানুষ আরো উৎসাহিত হচ্ছে। প্রতিনিয়ত ডিমলা থানা অফিসার ইনচার্জ মাস্ক ব্যবহারের সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য মনিটরিং করছেন প্রতিনিয়ত।

ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, নীলফামারী জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোখলেছুর রহমানের (বিপিএম,পিপিএম) দিকনির্দেশনায় করোনা ভাইরাসের বিষয়ে জনগণকে সচেতন করতে গোঁটা উপজেলা জুড়ে প্রচারণা চালানো হচ্ছে । হাট ও বাজারের প্রতিটি মসজিদে জুম্মার নামাজের আগে থানার উপ-পরিদর্শক/মসজিদের ইমাম সচেতনতামূলক বক্তব্য দিচ্ছেন প্রতিনিয়ত । বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ হয়েছে। ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জাতীয় দৈনিক মাতৃজগত কে জানান, করোনা ভাইরাসের বিষয়ে জনগণকে সচেতন করতে লিফলেট বিতরণ করেছি। করোনা ভাইরাস নিয়ে গুজব না ছড়াতে অথবা গুজবে কান না দিতে জনগণকে অনুরোধ করেছি। এছাড়া ডিমলা উপজেলায় এসো মাদক ছারি,কলম ধরি, দেশটাকে স্বনির্ভর করি, এই প্রতিপাদ্য ধ্বনি নিয়ে তরুণ, শিক্ষিত, বেকার, যুবকদের আত্মকর্মসংস্থান সৃষ্টি করার জন্য তাদেরকে সচেতন করছেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme