1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

নতুন সাজে সজ্জিত খানসামা শিশু পার্ক

  • সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

জয় রায় জয়ন্ত, খানসামা প্রতিনিধিঃ

শিশুদের চিত্তবিনোদনে বিভিন্ন খেলনার পাশাপাশি মেধা বিকাশের নিমিত্তে পরিকল্পিতভাবে সাজিয়ে খানসামা উপজেলা পরিষদ চত্বরেই নির্মাণ হয়েছে সৌন্দর্যময় নান্দনিক শিশু পার্ক।

শিশুদের শারিরীক ও মানষিক বিকাশে এই শিশু পার্ক। পার্কে শিশু ও দর্শনার্থীরা শুধু বিনোদন ও বেড়ানোয় নয়, হারিয়ে যাওয়া বিভিন্ন পশু-পাখির ছবির সাথে পরিচিত ও শিক্ষাও গ্রহণ করছে। রয়েছে বিভিন্ন ধরনের খেলনাও। পার্ককে ঘিরে খানসামার শিশু ও অভিভাবকরা বেশ আগ্রহ প্রকাশ করেছেন। উপজেলা পরিষদ চত্তরের এ শিশু পার্কের বিভিন্ন স্থানে উপজেলার বিভিন্ন দপ্তরে সেবাগ্রহীতাদের জন্য বক চত্বরসহ বসার জন্য টাইলস দিয়ে নির্মাণ করা হয়েছে বসার বেঞ্চ।

খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলামের ঐকান্তিক প্রচেষ্টায় শিশুদের চিত্তবিনোদনের অভাব পুরনসহ মেধা বিকাশে এই শিশু পার্ক নির্মাণ করছেন।

উপজেলায় কর্মরত কর্মকর্তা ও কর্মচারী ও স্থানীয়রা জানান, ছুটির দিনে ও অফিস করে অবসরে পার্কে গেলে ক্লান্তি দূর হয়ে যায়। বিকেলের দিকে শিশুদের নিয়ে খেলাধুলা করা যায়। এরকম একটি নান্দনিক শিশু পার্ক গড়ে তোলার জন্য ইউএনওকে ধন্যবাদ জানান তারা।

এ ব্যাপারে খানসামা উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম বলেন, শিশুদের শারিরীক ও মানষিক বিকাশের জন্য উপজেলা পরিষদ চত্বরে এ ধরনের একটি পার্ক তৈরির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ শিশু পার্কে বিভিন্ন প্রাণীর ম্যুরাল ও রাইড স্থাপন করা হয়েছে এবং আরো কিছু নতুন রাইড স্থাপন করা হবে। এর নির্মাণ কাজ চলমান রয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme