1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

নাটোর এটিএসআই বিষ্ণু পদ পাল এর মৃত্যুতে পুলিশ সুপার গভীর শোক ও দুঃখ প্রকাশ

  • সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

ইমাম হাছাইন পিন্টু নাটোরঃ

বিষ্ণু পদ পাল (বিপি নং-৭৮৯৭০৪৭৩২৭), এটিএসআই, পিতা-অমূল্য চন্দ্র পাল, সাং-সেখের কোলা, পোস্ট-সেখের কোলা, থানা ও জেলা-বগুড়া অত্র জেলায় সদর কোর্টে কর্মরত ছিলেন । তিনি অদ্য ২২-০২-২০২১ খ্রি. সময় ০৬:৩০ ঘটিকায় পুলিশ লাইন্স, নাটোর হতে সদর কোর্টে আসামী স্কট ডিউতে যাওয়ার সময় নাটোর-রাজশাহী মহাসড়কের বড়হরিশপুর মিশন হাসপাতালের সামনে পৌঁছিলে অজ্ঞাতনামা গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধারপূর্বক চিকিৎসার জন্য আধুনিক সদর হাসপাতাল, নাটোরে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল ও তার আশপাশে সিসিটিভি ক্যামেরা না থাকায় এবং প্রত্যক্ষ কোন সাক্ষী না থাকায় প্রাথমিকভাবে অজ্ঞাত যানকে সনাক্ত করা সম্ভব হয়নি। পরবর্তীতে দূরবর্তী সিসিটিভি ক্যামেরা, দুর্ঘটনার সময় এবং আহতের ধরণের সাথে কয়েকটি যানবাহনকে লক্ষ্য করে মূল বাসটি রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫-৪৪২৪ সনাক্ত করা হয়। রাজশাহীর একটি গ্যারেজ হতে উক্ত বাসটি সকল চাকা পরিবর্তনের সময় অদ্যই আটক করা হয়।

এ সংক্রান্তে ভিকটিমের বড় ভাই শ্রী অম্বিকা পাল বাদী হয়ে নাটোর থানায় লিখিত অভিযোগ করলে নাটোর থানার মামলা নং-৪৬, তাং-২২-০২-২০২১ খ্রিঃ, ধারা-সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯৮/১০৫ রুজু করা হয়েছে।

তিনি একজন সৎ, দক্ষ ও নিষ্ঠাবান পুলিশ কর্মকর্তা ছিলেন। গত ১১-০৯-১৯৯৭ খ্রিঃ তিনি কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন এবং পরবর্তীতে গত ১৬-১০-২০০৮ খ্রিঃ এটিএসআই পদে পদোন্নতি লাভ করেন । তিনি গত ১৫-১১-১৯৭৮ খ্রিঃ বগুড়া জেলার বগুড়া থানাধীন সেখের কোলা গ্রামে এক সম্ভ্রান্ত হিন্দু পরিবারে জন্ম গ্রহণ করেন। দাম্পত্য জীবনে তিনি ০১ ছেলে সন্তানের জনক।

সনাতন ধর্মীয় বিধিবিধান পালন করতঃ নাটোর জেলা পুলিশের পক্ষ হতে পুলিশ এস্কর্টের মাধ্যমে মৃতদেহ নিজ বাড়িতে প্রেরণ করা হয়েছে।

লিটন কুমার সাহা পিপিএম-বার, পুলিশ সুপার, নাটোর এক শোক বার্তায় জানান, দেশ ও জনগণের সেবায় জীবন উৎসর্গ করেছেন তিনি। তার অকাল মৃত্যুতে নাটোর জেলা পুলিশ পরিবার গভীর শোকাহত। উক্ত শোক বার্তায় পুলিশ সুপার, নাটোর মৃত এটিএসআই এর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme