1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
গুরুদাসপুরে মাদক, সন্ত্রাস ও সাইবার ক্রাইম রোধে মতবিনিময় সভা নাটোরে চাঁদার জন্য আঙ্গুলের নখ উপড়ে ফেললো যুবলীগ : আটক ২ সিংড়ায় ব্যবসায়ীকে মারপিটে এএসআইয়ের বিরুদ্ধে মানববন্ধন রহনপুর রেলস্টেশন পরিদর্শন করলেন নেপালের রাষ্ট্রদূত প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক মেয়র মিরাজুল ইসলাম প্রামাণিক পাঁচবিবিতে দুদু এমপির রোগ মুক্তির কামনায় পৌর আওয়ামীলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত জয়পুরহাটের পাঁচবিবিতে গাঁজাসহ একজন গ্রেফতার নাচোলে অভিনব কৌশলে মাদক পাচারকালে ডিএনসির হাতে ফেনসিডিলসহ গ্রেফতার ২ রাজশাহীতে সেনা সদস্য আত্মহত্যায় বেসরকারী বিশ্ববিদ্যালয়ে ২ শিক্ষিকা গ্রেপ্তার গফরগাঁওয়ে গরু চোর ও পাঁচ জুয়াড়ি আটক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক চিন্তাভাবনার ফসল মায়েদের ভাতা -আব্দুল কুদ্দুস এমপি

  • সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

 

ইমাম হাছাইন পিন্টু নাটোর

সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস এমপি বলেছেন, মা ও সন্তানকে অভুক্ত না রেখে যাতে সুস্থ্য থাকে এবং সুনাগরিক হয় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুগ্ধদায়ী ও গর্ভবতী মায়েদের জন্য সহায়তা তহবিল গঠণ করেছেন। উপজেলার ৫শ’ জন উপকারভোগি মায়েদের প্রত্যেককে মাসিক ৮শ’ টাকা করে তিন বছরে ২৮ হাজার ৫শ’ টাকা ভাতা প্রদান করা হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক চিন্তাভাবনার ফসল এই ভাতা। পূর্বের কোনো সরকার এ ধরণের মহৎ উদ্যোগ গ্রহণ করেননি। কারণ একজন সুস্থ্য মা সুস্থ্য সন্তান তথা সুনাগরিক উপহার দিতে পারেন। এ সন্তানরাই সুনাগরিক হয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখবে।

সোমবার (১৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে নাটোরের গুরুদাসপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ২০১৯-২০ অর্থবছরের কর্মজীবি দুগ্ধদায়ী ও গর্ভবতী মায়েদের সহায়তা তহবিল কর্মসূচির হেল্থ ক্যাম্প অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন আব্দুল কুদ্দুস এমপি।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আবু রাসেলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রোকসানা আকতার লিপি এবং মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. নিলুফা ইয়াসমিন প্রমুখ।

হেল্থ ক্যাম্পে মেডিকেল অফিসার ডা. সঞ্চিতা রানী সরকারের নেতৃত্বে শতাধিক দুগ্ধদায়ী ও গর্ভবতী কর্মজীবি মাকে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়। এসময় উপজেলা তথ্য আপা মোছা. সালমা খাতুন ও সুর্যের হাসি ক্লিনিকের সেবিকারা সার্বিক চিকিৎসা সহযোগিতা দেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme