1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

রাজশাহীতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

  • রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

শাহিন সাগর, বিশেষ প্রতিনিধি, রাজশাহীঃ

রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের খয়রা মাটিকাটা গ্রামের কোব্বাস আলী (৬০) নামে এক বৃদ্ধকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। স্থানীয়সুত্রে জানা যায়, গত কয়েকদিন আগে মসজিদ থেকে
২০ কেজি ধান চুরি হয়। ধান চুরির পর গ্রামবাসী সাদ্দাম হোসেন (২০) নামে ধানগুলো চুরি করেছেন বলে নিশ্চিত হোন। চোর সাদ্দাম আলী খয়রা গ্রামের কোব্বাস আলীর ভাগ্নে। কোব্বাস আলী মসজিদ কমিটির সভাপতি। তিনি স্থানীয়দের নিয়ে সালিশ করে বিষয়টি মিমাংসা করেন। মীমাংসার রায় মনমতো না হওয়ায় মুসল্লিরা তা মেনে না নিলে এলাকায় উত্তেজনা শুরু হয় । উত্তেজনার কারণে ২৭ ফেব্রুয়ারি শনিবার রাত ৯ টার দিকে এলাকার কয়েকজনের সঙ্গে বিষয়টি নিয়ে কোব্বাস আলীর কথা কাটাকাটি শুরু হওয়ার এক পর্যায়ে উভয়পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে কোব্বাস আলী ও তার দুই ছেলে ডাবলু ও বাবলুসহ ৪/৫ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কোব্বাস আলীকে মৃত বলে ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে মোহনপুর থানা কর্মকর্তা ওসি তৌহিদুল ইসলাম জানান, কয়েকদিন আগে মসজিদে ধান চুরির ঘটনায় মিমাংসা মনপুত না হওয়ায় নিহত কুব্বাস আলীর সাথে হাচেন আলীর ছেলেদের কথা কাটাকাটি হয়। এর জেরধরে শনিবার রাতে কোব্বাস আলীর ওপর তারা অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। এ সময় তার দুই ছেলেসহ এলাকার গবরার ছেলে তোফিল উদ্দিন ও মাইনুল ইসলাম এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করে জখম করে। এ ঘটনায় উভয় পক্ষের ৭/৮ জন গুরুতর আহত হয়েছেন। মোহনপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতার করতে চেষ্টা চালাচ্ছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme