1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

রায়পুরে খাসের হাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ড

  • মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

জাকির হোসাইন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ২নং উত্তর চরবংশি ইউনিয়নের খাসের হাট বাজারের মধ্য গলিতে ভয়াবহ অগ্নিকান্ডে ২৫ টি দোকান পুড়ে ছাঁই হয়ে গেছে, ২ মার্চ মঙ্গলবার ভোর ৩টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায় যে সার ও কিটনাশক ব্যাবসায়ী মোস্তফার দোকানের পাশের চায়ের দোকান থেকে এই আগুনের সূত্রপাত , তারা বলেন রাত ৩টায় আগুন লাগার পর রায়পুর ফায়ার ব্রিগেড স্টেশনে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রনে আনে এবং ফায়ার সার্ভিস সূত্রে জানা যায় তারা প্রাথমিকভাবে ধারনা করছেন যে আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে।

অগ্নিকান্ডে পুড়ে যাওয়া দোকান মালিকগণ বলেন আমাদের মোট ক্ষয়ক্ষতির পরিমান ১০ থেকে ১৫ কোটি টাকা হবে এবং আমরা প্রশাসনের কাছে সাহায্যের আবেদন করছি আমাদের সহযোগিতা করার জন্য। মুুুুদি দোকানদার গাজি বলেন আমার প্রায় ত্রিশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, এমনি করে গবাদি পশু খাদ্য বিক্রেতা নুর মোহাম্মদ বলেন তার দশ লক্ষ টাকার ক্ষতি হয়েছে, বৃষ্টি জুয়েলার্স, জান্নাত টেলিকম, গাজী টেলিকম, বারেক ক্লথ স্টোর সহ আশেপাশে থাকা সকল দোকান পুড়ে ছাঁই হয়ে গেছে।

তৎক্ষনাৎ খবর পেয়ে ভোর রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন রায়পুর উপজেলা নির্বাহি কর্মকর্তা সাবরীন চৌধুরী এবং তিনি ক্ষতিগ্রস্থদের তালিকা তৈরি করেন।

চরবংশি ইউনিয়ন বাসিন্দা আমেরিকা প্রবাসী নজরুল ইসলাম বলেন, হায়দারগঞ্জ ও খাসের হাট এলাকায় কিছুদিন পরপর অগ্নিকান্ডের ঘটনা ঘটে থাকে, রায়পুর ফায়ার ব্রিগেড স্টেশন ১২ কিলোমিটার দুরে ও যোগাযোগ ব্যবস্থা খারাপ হওয়ার কারণে আগুন লাগার সাথে সাথে ফায়ার ব্রিগেড ঘটনাস্থলে না আসতে পারার কারনে দোকান ব্যাবসায়ীরা মারাত্ব্ক ক্ষতির সম্মুখীন হচ্ছে তাই আমি সরকারে কাছে আবেদন করে বলছি দ্রুত এই এলাকায় একটা ফায়ার ব্রিগেড স্টেশন স্থাপন করার জন্য নজরুলের এই দাবীর সাথে এলাকাবাসী একমত পোষণ করে দ্রুত খাসের হাট বাজারে ফায়ার ব্রিগেড স্টেশন স্থাপনে দাবী করেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme