1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

জামালপুরে নবম শ্রেণি’র ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

তারেক আজিজ প্রতিনিধি :

আজ ০২/০৩/২০২১ খ্রিঃ মঙ্গোলবার।
জামালপুর শহরের মনিরাজপুর এলাকায় একটি বাগান থেকে আজ মঙ্গলবার সকালে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ছাত্রীর নাম সামিয়া (১৪)। সে জামালপুর শহরের পাথালিয়া এলাকার আবদুর সবুর মিয়ার মেয়ে। পড়ত শহরের হজরত শাহজামাল (র.) উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণিতে। পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, প্রেমঘটিত ব্যাপারে তাকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।

স্কুলছাত্রীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই শিক্ষার্থী কয়েক মাস ধরে তার খালার বাড়ি শহরের ফুলবাড়িয়া এলাকায় থাকত। গতকাল সোমবার বিকেলে সে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়িতে না ফেরায় ফোন করেও তাকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন স্বজনেরা। আজ মঙ্গলবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারেন, শহরের মনিরাজপুর এলাকায় একটি গাছে সামিয়ার লাশ ঝুলে আছে। পরিবারের সদস্যরা গিয়ে লাশটি শনাক্ত করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, প্রেমঘটিত ব্যাপারে তাকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।
ওই স্কুলছাত্রীর খালা সুজেদা বেগম বলেন, ‘কয়েক মাস থেকে সামিয়া আমার বাড়িতেই থাকত। সোমবার বিকেলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। রাতে তার মুঠোফোনের নম্বরে ফোন করা হলেও ফোনটি রিসিভ হয়নি। দেড় বছর ধরে একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। পরে জানতে পেরেছি, ওই ছেলেই নাকি তাকে ফোন করে নিয়ে গেছে। হয়তো আমার ভাগনিকে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম গনমাধ্যম কর্মীদেরকে বলেন, স্কুলছাত্রীর লাশটি একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme