1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

নাটোরে ভরাবাজারে ব্যবসায়ীকে হত্যা চেষ্টা জনতার প্রতিরোধে ছুরি ফেলে পালালো সন্ত্রাসীরা

  • শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

 

ইমাম হাছাইন পিন্টু নাটোর:

নাটোর শহরের ষ্টেশন বাজারে প্রকাশ্য দিবালোকে জালাল আহম্মেদ(৩৫) নামে এক ব্যবসায়ীকে হত্যাচেষ্টা করে সন্ত্রাসীরা। স্থানীয় জনসাধারণ ব্যবসায়ীকে বাঁচাতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা ধারালো ছুরি ফেলে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে,শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় শহরের ষ্টেশন বাজার একতার মোড়ে।

ব্যবসায়ী জালাল আহমেদ অভিযোগ করেন, বেশ কিছুদিন ধরে স্থানীয় সন্ত্রাসী রবিন ও আমিন তার কাছ থেকে দুই লাখ টাকা চাদা দাবী করে আসছিল। তিনি দিতে অস্বীকৃতি জানালে শুক্রবার সকাল সাড়ে১১টায় স্টেশন বাজারে অবস্থিত বিসমিল্লাহ ট্রেডার্স এ গিয়ে প্রাণনাশের হুমকি দেয়।

পরে দুপুর সাড়ে১২ টায় ষ্টেশন বাজার একতার মোড়ে চা পান রত অবস্থায় ব্যবসায়ী জালালের ওপর সন্ত্রাসীরা হামলা করে এলোপাথাড়ি মারপিট করে। পরে স্থানীয় জনসাধারণ এগিয়ে আসলে সন্ত্রাসীরা ধারালো ছুরি ফেলে পালিয়ে যায়।

পরে টহল পুলিশ এসে ঘটনাস্থল থেকে ছুরি নিজ হেফাজতে নেয় এবং ব্যবসায়ীকে নাটোর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো ব্যবস্থা করে।
আহত ব্যবসায়ী জালাল আহম্মেদ শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও আরবিসি ব্রিকের মালিক নজির আহম্মেদ এর মেঝ ছেলে। এ ব্যাপারে নাটোর থানায় অভিযোগ দাখিল করা হয়েছে

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme