1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

শিক্ষার আলো স্টুডেন্টস’ এইড ফাউন্ডেশনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

 

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধি :- ময়মনসিংহের নান্দাইল উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষার আলো স্টুডেন্টস এইড ফাউন্ডেশনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকি বৃহস্পতিবার কিশোরগঞ্জস্থ পাগলা মসজিদ সংলগ্ন বিদ্যানীড় ভবনে পালিত হয়েছে।

সকাল দশটায় কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের কর্মসূচী শুরু হয়। পরবর্তীতে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রোকন উদ্দিন আহমেদ, কিশোরগঞ্জ বিশ্ব সাহিত্য কেন্দ্রের প্রোগ্রাম অফিসার মোঃ ইমরান হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাদমান অপূর্ব শাকিল, অনুষ্ঠানটি সঞ্চালনায় মাহমুদুল হাসান ও রাব্বি হাসান।

অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দ জানান তাদের সংগঠনের ব্যানারে একটি পাঠাগার প্রতিষ্ঠিত করার উদ্যোগ নিয়েছে এছাড়া মাদক বাল্যবিয়ে সহ সামাজিক অপরাধ নির্মূলে তারা আরও জোড়ালো ও কার্যকরি ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করে ।
করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ বিস্তার রোধে তাদের স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যাক্ত করে সংগঠনের নেতৃবৃন্দ ।

সংগঠনের প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষে ভিডিও বার্তায় শুভেচ্ছা ও সফলতা কামনা করেছেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দীন, উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, মুসুল্লি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম সহ আরও অনেকেই।
উল্লেখ্য যে, সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষীকি পালন করার কথা আগামীকাল ২০ নভেম্বর, আগামীকাল শুক্রবার হওয়ায় একদিন পূর্বে প্রতিষ্ঠা বার্ষিকি পালন করা হয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme