1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পানছড়িতে জীবন বৃত্তান্ত জমা দিলেন নৌকার ১২ জন মনোনয়ন প্রত্যাশী দুর্গাপুরে ইউপি নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ ৩, স্বতন্ত্র প্রার্থী ৪ লালমোহনের চরছকিনা রেনু গংদের সঠিক কাগজপত্র থাকার পরও জমি বেদখল করতে মরিয়া আবুল কালাম গংরা রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা বরিশালে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে কঠোর অবস্থান -বিএমপি পুলিশ কমিশনার ননদ-ভাবীর ইউপি নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় ননদ বিজয়ী বরিশালে অবৈধ অটোরিকশা নির্মান চলাচল বন্ধের কঠোরভাবে মাঠে নেমেছে বিআরটিএ পানছড়িতে ৩ বিজিবির উদ্যোগে আর্থিক সাহায্য ও অনুদান প্রদান লৌহজংয়ে সীমানা বিরোধকে কেন্দ্র করে গাছ কেটে নিল প্রতিবেশী।।বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি কুলিয়ারচরে ৫ ইউপিতেই নৌকা মাঝিরা বিপুল ভোটে বিজয়

নেত্রকোনার বারহাট্টায় শীতার্তদের মাঝে রক্তদানে নেত্রকোনা পরিবারের উদ্যোগে কম্বল বিতরণ

  • শনিবার, ২১ নভেম্বর, ২০২০

বারহাট্টা প্রতিনিধিঃ

নেত্রকোনার বারহাট্টার শীতার্তদের মাঝে রক্তদানে নেত্রকোনা পরিবারের উদ্যোগে হতদরিদ্র অসহায় ব্যক্তিদেরকে কম্বল বিতরণ কার্যক্রম গঠিত হয়, শুক্রবার (২০ নভেম্বর) সকালে জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের বাট্টাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পাঁচগাও ঈদগাহ মাঠে এসকল কম্বল বিতরণ করা হয়।

বিভিন্ন চাকুরিজীবীদের অনলাইন ভিত্তিক গ্রুপ সংযোগ, কানেক্টিং পিপল, রাইজ আপ ও বিকনের সৌজনে রক্তদানে নেত্রকোনা সেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় ইউনিয়নের ৬ টি গ্রামের ২০০ হতদরিদ্রদের মাঝে কম্বল গুলো বিতরণ করেন স্বেচ্ছাসেবীরা। রক্তদানে নেত্রকোনা পরিবারের স্বেচ্ছাসেবী মীর্জা হৃদয় সাগর জানান, তারা যে কোন ধরনের রোগীর জরুরি রক্ত প্রয়োজন হলে তা দিয়ে যাচ্ছে গত কয়েক বছর ধরেই।
শুধু তাই নয় করোনা লকডাউন এর সময় ২৫০ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রম করেন।

ফেইসবুক গ্রুপে অথবা কারো মাধ্যমে জানতে পারলে ঠিকানা নিয়ে নিজে উপস্থিত হয়ে রোগীকে রক্ত দিয়ে আসছেন তাদের স্বেচ্ছাসেবকরা। করোনাকালে খাদ্য বিতরণ, বন্যায় সাহায্য, মাস্ক বিতরণসহ সচেতনতায় কাজ করে যাচ্ছে এই তরুণ-তরুণীরা । এরই ধারাবাহিকতায় এবার শীতের শুরুতেই তাদের এই কম্বল বিতরণ কার্যক্রম।

যেহেতু এবার করোনার মহামারী সে কারণেই মানুষকে আগে থেকে শীতের ভয়াবহ থেকে বাঁচাতে খুঁজে গিয়ে দুর্গম এলাকায় পৌঁছে দেয়া হচ্ছে এসকল কম্বল।

এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান। কম্বল বিতরণে সংগঠনের মাকসুদুল হাসান জনি, মোজাম্মেল, আরিফ,শেখ অলি আহমেদ রনি, এল এইচ মিঠু, মীর মেহেদী হাসান ও সানজিদা রহমান, বাপ্পু ,ফুলমিয়, তোরাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme