1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

সিরাজগঞ্জে উপজেলা যুবলীগ সম্পাদক ও সাংবাদিক নেতাসহ ০৮ জুয়ারী আটক

  • মঙ্গলবার, ২২ জুন, ২০২১

মাসুদ রেজা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিরাজগঞ্জে তাড়াশে জুয়ার আসর থেকে যুবলীগের সাধারণ সম্পাদক, দৈনিক ইত্তেফাক ও দৈনিক কলম সৈনিক পত্রিকার, তাড়াশ উপজেলা প্রতিনিধি ও শিক্ষকসহ ৮ জুয়ারীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২১জুন) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোঃ মোস্তাফিজুর রহমান জানান,সোমবার ভোর রাতে উপজেলার পৌর বাজার এলাকায় তাড়াশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুতের নিজস্ব অফিসে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় দৈনিক ইত্তেফাকের তাড়াশ সংবাদদাতা গোলাম মোস্তফার নিকট থেকে একটি মদের বোতল পাওয়া যায়।

আটককৃতরা হলেন, তাড়াশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুত, তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক ও দৈনিক কলম সৈনিক পত্রিকার তাড়াশ প্রতিনিধি গোলাম মোস্তফা, আমবাড়িয়া দাখিল মাদ্রাসার শিক্ষক একলাস হোসেন পিন্টু, নাসির হোসেন, আব্দুল বারেক, বেলাল হোসেন, মোস্তফা (২) ও বাহাদুর আলী।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক বলেন, যুবলীগ নেতা ও সাংবাদিকসহ ০৮জনকে থানায় সোপর্দ করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। বিকালে
তাদের আদালতে পাঠানো হয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme