1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

মুন্সিগঞ্জের গজারিয়ায় সন্ত্রাসী হামলা,গৃহবধুর শ্লীলতাহানিসহ আহত-৩।

  • বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

সাব্বির হোসেনঃগজারিয়া উপজেলা আঁধার মানিক গ্রামে পূর্ব শক্রতার জের ধরে সন্ত্রাসী হামলা,নগদ অর্থ,সোনার গহনা লুট ও গৃহবধুর শ্লীলতাহানি’র ঘটনা ঘটে।

আজ বুধবার বিকাল ৫ঘটিকায় উপজেলার আঁধার মানিক গ্রামে পূর্ব শক্রতার জের ধরে সন্ত্রাসী হামলায় আহত ময়না বেগম জানান রিক্সায় যাওয়াকে কেন্দ্র করে আমার স্বামী মোঃমনির হোসেন ব্যাপারীকে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মোঃচুন্ন, মানিক,বাবু ও আক্তার হোসেন মিলে কাঠের ঠাসা,লাঠি দিয়ে এলোপাথারি পিঠাইতে থাকে,ওনার আর্ত চিৎকারে আমি ও আমার মেয়ে মুক্তা আক্তার(২১)ছেলে সিয়াম(১৪)আগাইয়া আসলে আমাদেরকেও এলোপাতাড়ি কিল,থাপ্পর,লাথি মারিয়া,জামা কাপড় ছিড়িয়া ফেলে,গলায় থাকা সোনার চেইন ছিনিয়ে নিয়ে যায়,স্বামীর পকেটে থাকা টাকাও নিয়ে যায়।থানায় অভিযোগ করলে প্রানে মেরে ফালার হুমকিও দেওয়া হয়।

পরে এলাকাবাসী আহত সবাইকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান,প্রাথমিক চিকিৎসা শেষে দু’জনকে বাড়ি পাঠিয়ে দিলেও ময়না বেগমকে ভর্তি করেছেন।

এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে,পুলিশ পরিদর্শক মুহাম্মদ ফারুক হোসেন জানান,অভিযোগ পেয়েছি,হাসপাতালে যাচ্ছি,তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme