1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

লন্ডনে বসে বড় বড় কথা, সাহস থাকলে বাংলার মাটিতে এসে কথা বলো-তথ্য প্রতিমন্ত্রী

  • শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

স্বপন মাহমুদ, সরিষাবাড়ী প্রতিনিধি:
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বলেছেন- ২১শে গ্রেনেড হামালার প্রধান আসামী তারেক জিয়া। সে লন্ডনে বসে বড় বড় কথা বলে। সাহস থাকলে বাংলা মাটিতে এসে কথা বলো। আমরা প্রস্তুত বঙ্গবন্ধুর খুনীদের এই বাংলার মাটিতে বিচার করার জন্য। আসলে তার পিতা জিয়াউর রহমানের লজ্জা ছিলনা, তার মা বেগম জিয়ারও লজ্জা নেই, খুনী তারেক জিয়ারও লজ্জা নেই। গত বৃহস্পতিবার (৯সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নে (ইসরাইল আহমেদ উচ্চ বিদ্যালয় মিলনায়তন রোমে) ইউনিয়ন শাখা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী আরোও বলেন, এই বাংলার মাটি কোন দিন বিশ্বাস করেনি জিয়াউর রহমান ও বেগম জিয়ার জন্ম এই বাংলাদেশে হয়েছে। তাদের জন্ম হয়েছিল পাকিস্তানে। তারা ছিলো পাকিস্তানের দালাল। আমরা ইতিহাস ভুলে যায়নি, সমগ্র বাংলাদেশ ইতিহাস জানে। বঙ্গবন্ধুর খুনী জিয়া পরিবারের বিচার চলমান। তাদের বিচার এই বাংলার মাটিতেই হবে।

গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নে (ইসরাইল আহমেদ উচ্চ বিদ্যালয় মিলনায়তন রোমে) ইউনিয়ন শাখা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী আরোও বলেন, ২১শে গ্রেনেড হামালার প্রধান আসামী তারেক জিয়া। সে লন্ডনে বসে বড় বড় কথা বলে। আসলে তার পিতা জিয়ার লজ্জা ছিলনা, তার মায়েরও লজ্জা নেই, খুনী তারেক জিয়ারও লজ্জা নেই। সাহস থাকলে বাংলা মাটিতে এসে কথা বলো। আমরা প্রস্তুত বঙ্গবন্ধুর খুনীদের এই বাংলার মাটিতে বিচার করার জন্য।

এসময় পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ কে এম ফজলুল হকের সভাপতিত্বে অন্যানদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারন সম্পাদক উপাধ্যক্ষ হারুন-অর রশিদ, জেলা আওয়ামী লীগের সম্বনয়ক সদস্য বাবু নারায়ন চন্দ্র পাল রানা, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন, পোগলদিঘা ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল আলিম প্রমূখ।

অপর দিকে বিকাল ৩টার দিকে উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের মিলনায়তন রোমে ইউনিয়ন শাখা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme