1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

হরিণাকুণ্ডুতে বিপ্লবী বাঘা-যতিনের স্মরণসভা অনুষ্ঠিত

  • মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

এম.টুকু মাহমুদ,স্টাফ রিপোর্টারঃ ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বৃটিশ বিরোধী আন্দোলন তথা বাঙ্গালী জাতির দুইশত বছরের দ্বাসত্বের শিকল ভাঙ্গার আন্দোলনের সেই মহানায়ক বিপ্লবী বাঘাযতীন এর ১০৬ তম মৃত্যু বার্ষিকীতে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

মংলবার (১৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলার রিশখালী গ্রামে বাঘাযতীনের পৈতৃক ভিটা প্রাঙ্গনে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন এর সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে, ঝিনাইদহ জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান সহ বিশেষ অতিথিগন বাঘাযতীনের ম্যুরাল উন্মোচন এবং বৃক্ষরোপণ শেষে তাদের বক্তব্যে বাঙ্গালীকে বৃটিশের দ্বাসত্ব মূক্ত করার আন্দোলনে বাঘাযতীনের কৃতিত্ব ও অবদানের কথা তুলে ধরেন ।

স্মরণসভায় বিপ্লবী বাঘাযতীন একাডেমীর সাধারণ সম্পাদক সরোয়ার জাহান বাদশা এর স্বাগত বক্তব্য শেষে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু এবং হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সেলিম হোসেন , থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা , হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সভাপতি এম. সাইফুজ্জামান তাজু ‚ সকল ইউপি চেয়ারম্যান অত্র অঞ্চলের স্কুল মাদ্রাসার প্রধান শিক্ষক প্রিন্সিপাল ‚ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ অনেকে ।

উল্লেখ্য এসময় বিপ্লবী বাঘাযতীনের পৈতৃক ভিটায় তার স্মৃতিকে ধরে রাখতে স্থাপনা নির্মাণ, বাঘাযতীন ম্যুরাল উন্মোচন এবং বৃক্ষরোপণ করা হয় ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme