1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানের সরকারী গাড়ী ভাংচুর

  • মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

ইমাম হাছাইন পিন্টু নাটোর

নাটোরে নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আসাদুজ্জামান আসাদের সরকারীভাবে ব্যবহৃত গাড়িটি ভাংচুর করেছেন অপর একজন আওয়ামীলীগ নেতা। শনিবার রাত ১১টার দিকে নাটোর শহরের কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আসাদুজ্জামান আসাদ।

নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো. আসাদুজ্জামান বলেন, তিনি তাঁর সরকারি গাড়িটি নিয়ে গতকাল সকালে নাটোর জেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগ দিতে জেলা শহরে আসেন। সভা শেষে জেলা মহিলা আওয়ামী লীগের কর্মিসভায় যোগ দেন।

এরপর রাতে নাটোর সার্কিট হাউসে নৈশভোজ শেষ করে কানাইখালী এলাকার আমানা বিগবাজারের সামনে গাড়ি রেখে একটি পত্রিকা অফিসে ঢোকেন। রাত ১১টার দিকে ছাতনী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান বাবলু লোহার স্প্রিং দিয়ে হঠাৎ তাঁর গাড়ির সামনের কাচ ও কয়েকটি স্থানে আঘাত করেন। এ সময় তাঁর গাড়ির চালক আবদুল বারেক, ব্যক্তিগত সহকারী আবদুল লতিফ ও আবু সালেহ মুহাম্মদ শামীম তাঁকে নিবৃত্ত করার চেষ্টা করেন।

তাৎক্ষণিক ঘটনাটি নাটোর সদর থানার পুলিশকে জানান তিনি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থলে আসেন। তবে এর আগেই সাজ্জাদুর রহমান ঘটনাস্থল থেকে পালিয়ে যান। এ বিষয়ে বেলা পৌনে ৫টার দিকে আসাদুজ্জামান আসাদ বলেন, তিনি আইনজীবীর মাধ্যমে মামলার এজাহার তৈরী করেছেন। এখন মামলা দায়েরের জন্য থানায় যাচ্ছেন।
গাড়ি ভাঙচুরের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে অভিযুক্ত সাজ্জাদুর রহমান বলেন, ‘এটা মিথ্যা অভিযোগ। তিনি (চেয়ারম্যান) যদি মনে করেন আমি তাঁর গাড়ি ভাঙচুর করেছি, তাহলে আমার বিরুদ্ধে মামলাকরতে পারেন।

নাটোর সদর থানার ওসি মুনছুর রহমান বলেন, রাতে গাড়ি ভাঙচুরের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme