1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

কাঠালিয়া উপজেলায় জমি নাই ঘর নাই প্রকল্প উদ্বোধন ।

  • বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

কামাল হোসাইন বাংলাদেশ বার্তা বিভাগীয় প্রধান
(বরিশাল)ঝালকাঠির কাঠালিয়া উপজেলায় মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মানননীয় প্রধানমন্ত্রীর “জমিনাই, ঘরনাই” প্রকল্পর ভিত্তিতে আশ্রয়ন প্রকল্পের আওতায় ভূমিহীনদের জন্য ঘর নির্মানের কাজ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় আমুয়া ইউনিয়নের ছোনাউটা গ্রামের মোল্লাখালী এলাকায় মাননীয় প্রধানমন্ত্রীর “জমিনাই, ঘরনাই” প্রকল্পের ১৫টি ঘর নির্মান কাজের শুভ উদ্ভোধন করেন এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনির।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুফল চন্দ্র গোলদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমিত সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান উজির সিকদার, ইউপি চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম ফোরকান সিকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আহাম্মদুর রহমানসহ আওয়ামী লীগ ও সহযোগি অংগ সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

আরও জান যায় যে, উপজেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে প্রতিটি গৃহ এক লক্ষ ৭১ হাজার টাকা ব্যয়ে নির্মান করা হবে। প্রতিটি গৃহে দুই কক্ষ সহ একটি বারান্দা এবং আলাদা ভাবে রান্না ঘর ও টয়লেটের ব্যবস্থা রয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme