1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পানছড়িতে জীবন বৃত্তান্ত জমা দিলেন নৌকার ১২ জন মনোনয়ন প্রত্যাশী দুর্গাপুরে ইউপি নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ ৩, স্বতন্ত্র প্রার্থী ৪ লালমোহনের চরছকিনা রেনু গংদের সঠিক কাগজপত্র থাকার পরও জমি বেদখল করতে মরিয়া আবুল কালাম গংরা রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা বরিশালে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে কঠোর অবস্থান -বিএমপি পুলিশ কমিশনার ননদ-ভাবীর ইউপি নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় ননদ বিজয়ী বরিশালে অবৈধ অটোরিকশা নির্মান চলাচল বন্ধের কঠোরভাবে মাঠে নেমেছে বিআরটিএ পানছড়িতে ৩ বিজিবির উদ্যোগে আর্থিক সাহায্য ও অনুদান প্রদান লৌহজংয়ে সীমানা বিরোধকে কেন্দ্র করে গাছ কেটে নিল প্রতিবেশী।।বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি কুলিয়ারচরে ৫ ইউপিতেই নৌকা মাঝিরা বিপুল ভোটে বিজয়

নাটোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন চায় ১২ ক্লাব-সংগঠণ

  • শনিবার, ৯ অক্টোবর, ২০২১

ইমাম হাছাইন পিন্টু নাটোরঃ

নাটোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সহ কার্য নির্বাহীর শূণ্য ১১পদে নির্বাচনের দাবী জানিয়েছেন বিভিন্ন ক্লাবের ১২কাউন্সিলর। সম্প্রতি নির্বাচনের দাবী জানিয়ে জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজের কাছে চিঠি পাঠিয়েছেন তারা।

চিঠিতে বলা হয়, গত ২০২০সালের ১৭নভেম্বর জেলা ক্রীড়া সংস্থা থেকে সাধারণ সম্পাদক পদত্যাগ করেন। এছাড়া সহ সভাপতি পদে দুইজন, কোষাধক্ষ্য পদে একজন এবং সদস্য পদে সাতজন। এই অবস্থায় জেলা ক্রীড়া সংস্থার সকল খেলাধুলায় ঝিমিয়ে পড়েছে। সচেতন কাউন্সিলর হয়ে এই অবস্থা থেকে মুক্তি পেতে চান তারা।

চিঠিতে আরও বলা হয়, ক্লাব কর্মকর্তারা বিভিন্ন খেলায় অংশগ্রহনের জন্য সারা বছর অনেক টাকা খরচ ও পরিশ্রম করে খেলোয়াড়দের লালন-পালন করে থাকে। কিন্তু নাটোর জেলা ক্রীড়া সংস্থা বর্তমানে অচল অবস্থার কারনে খেলাধুলা নিয়মিত না থাকায় ক্ষতির সম্মূখীন হচ্ছে। আগামী দিনে খেলোয়াড় ধওে রাখা এবং জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন খেলায় অংশগ্রহন করা সমস্যার কারণ হবে। এই অবস্থায় গঠণতন্ত্রেও বিধান মতে অতিশীঘ্রই জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদেও শূণ্যপদে নির্বাচন দেওয়ার জন্য ১২কাউন্সিলর জোর দাবী জানান।

চিঠিতে নাটোর শহরের বিভিন্ন ক্লাব ও সংগঠনের ১২জন কাউন্সিলর স্বাক্ষর করেন।

এবিষয়ে জানতে জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজের সেল ফোনে একাধিকবার ফোন দিয়ে ফোন বন্ধ পাওয়া যায়।

তবে জেলা ক্রীড়া সংস্থার অফিস সহকারী শামছুজ্জামান সুমন আবেদন পাওয়ার বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, সাধারণ সম্পাদককে বিষয়টি জানানো হয়েছে। উনি ঢাকায় অবস্থান করার কারনে নাটোরে এসে দেখবেন।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক শামীম আহমেদ জানান, আমি ঢাকায় অবস্থান করার কারনে চিঠির বিষয়ে আমার জানা নেই। তবে আমি যোগদানের পর জেলা ক্রীড়া সংস্থার সদস্যদের পদত্যাগের বিষয়টি জেনেছি। গঠণতন্ত্রে ৯০দিনের মধ্যে নির্বাচনের বাধ্যবাধকতা থাকলেও নির্বাচন না দেওয়ায় গঠণতন্ত্র অবমাননা হয়েছে কিনা এমন প্রশ্নে জেলা প্রশাসক বলেন, আমি যোগদানের আগেই সে সময় পার হয়েছে। তবে খুব শিঘ্রই গঠণতন্ত্র অনুযায়ী নির্বাচনের ব্যবস্থা করা হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme