1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পানছড়িতে জীবন বৃত্তান্ত জমা দিলেন নৌকার ১২ জন মনোনয়ন প্রত্যাশী দুর্গাপুরে ইউপি নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ ৩, স্বতন্ত্র প্রার্থী ৪ লালমোহনের চরছকিনা রেনু গংদের সঠিক কাগজপত্র থাকার পরও জমি বেদখল করতে মরিয়া আবুল কালাম গংরা রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা বরিশালে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে কঠোর অবস্থান -বিএমপি পুলিশ কমিশনার ননদ-ভাবীর ইউপি নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় ননদ বিজয়ী বরিশালে অবৈধ অটোরিকশা নির্মান চলাচল বন্ধের কঠোরভাবে মাঠে নেমেছে বিআরটিএ পানছড়িতে ৩ বিজিবির উদ্যোগে আর্থিক সাহায্য ও অনুদান প্রদান লৌহজংয়ে সীমানা বিরোধকে কেন্দ্র করে গাছ কেটে নিল প্রতিবেশী।।বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি কুলিয়ারচরে ৫ ইউপিতেই নৌকা মাঝিরা বিপুল ভোটে বিজয়

ঢালারচর ইউপি নির্বাচনে কোরবান চেয়ারম্যানের কোন বিকল্প নেই

  • বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

আলমগীর কবির পল্লবঃ আসন্ন পাবনা বেড়া উপজেলার ইউপি নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন সম্ভাব্য পদের প্রার্থী’রা। তারই ধারাবাহিকতায় পাবনা বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনের লক্ষে প্রচার প্রচারণা গনসংযোগ ও ভোটারদের সাথে কুশল বিনিময় করেছেন ঢালারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, ঢালারচর ইউনিয়ন পরিষদের বর্তমান সফল চেয়ারম্যান, ঢালারচর উন্নয়নের রুপকার, তারুন্যের অহংকার, গরীব দুখী মেহনতি মানুষের বন্ধু, জননেতা জনাব মোঃ কোরবান আলী সরদার ।
জনাব মোঃ কোরবান আলী সরদার অত্র ইউনিয়নবাসীর উদ্দেশ্য বলেন , আমি আমার সাধ্য অনুযায়ী ঢালারচর ইউনিয়নকে একটি সন্ত্রাস, মাদক, দুর্নীতিমুক্ত ও আধুনিক, ইউনিয়ন হিসেবে গড়ে তোলার জন্য দিন রাত কাজ করে যাচ্ছি । সফল হয়েছি কতোটুকু সেটা আমার ইউনিয়নবাসীই ভালো বলতে পারবেন ।আমাকে যদি তারা যোগ্য্ মনে করেন, তবে আমি আমার ইউনিয়নবাসীর কাছে দোয়া, ভালোবাসা সমর্থন ও সহযোগিতা কামনা করছি।

অত্র ইউনিয়নের জনগণ বলেন, একসময় ছিলো যখন বাবার কাছে মেয়ে,স্বামীর কাছে স্ত্রী, ভাইয়ের কাছে বোন নিরাপদে থাকতে পারতো না । শকুনের মতো ছো মারতো হায়না সর্বহারা নকশালের দল । পাতিলের রান্না করা ভাত পর্যন্ত খেয়ে যেত অত্যাচারীরা ।সেই দুঃসময়কে হার মানিয়ে নিপীরিত নিষ্পেশিত মানুষকে শান্তি নিরাপদ আবাসন উপহার দিয়েছেন বর্তমান চেয়ারম্যান জননেতা জনাব মোঃ কোরবান আলী সরদার ।
নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন বয়সীর ভোটাররা পাড়া মহল্লা ও হাটবাজারে ব্যাপক আলোচনা শুরু করেছেন । আবারও জনাব মোঃ কোরবান আলী সরদারকে চেয়ারম্যান হিসাবে পাশে চান সাধারণ জনগণ ।
ঢালারচর ইউনিয়নের মধ্যে বেশির ভাগ মানুষের কাছে জনাব মোঃ কোরবান আলী সরদার খুবই একটি প্রিয় মুখ ।অনেকেই মনে করেন, জনাব মোঃ কোরবান আলী সরদার আবারও ঢালারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে । কারণ তিনিই একমাত্র চেয়ারম্যান যিনি মানুষের বিপদে আপদে সবসময় পাশে দাঁড়ান । অসহায় অবহেলিত মানুষকে সাধ্যমত সাহায্য সহযোগীতা করেন ।করোনার শুরু থেকেই তিনি ঢালারচর ইউনিয়নের কর্মহীন মানুষকে মাঝে মাঝেই খাদ্য ও নগদ অর্থ দিয়ে পাশে দাঁড়িয়েছেন ।তার মতো মানুষ চেয়ারম্যান থাকলে অবশ্যই এলাকার উন্নয়নের ধারা অবব্যাহত থাকবে। অত্র এলাকায় কোন রকমের দুর্নিতি থাকবে না এতে কোন সন্দেহ নেই । ইউনিয়নবাসীরা আরও বলেন, তার এই উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে কিছু কুচক্র মহল জনাব মোঃ কোরবান আলী সরদারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এবং বিভিন্নভাবে ষরযন্ত্র করছে । আমরা ঢালারচর ইউনিয়নবাসী সবাই একজোট হয়ে সকল ষরযন্ত্রের বিরুদ্ধে মোকাবেলা করবো ইনশআল্লাহ ।কোন অপশক্তিই এই উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে পারবে না ।
তাই ইউনিয়নবাসীর জোর দাবি আবারও ঢালারচর ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে জনাব মোঃ কোরবান আলী সরদারকে পাশে চান ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme