1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পানছড়িতে জীবন বৃত্তান্ত জমা দিলেন নৌকার ১২ জন মনোনয়ন প্রত্যাশী দুর্গাপুরে ইউপি নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ ৩, স্বতন্ত্র প্রার্থী ৪ লালমোহনের চরছকিনা রেনু গংদের সঠিক কাগজপত্র থাকার পরও জমি বেদখল করতে মরিয়া আবুল কালাম গংরা রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা বরিশালে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে কঠোর অবস্থান -বিএমপি পুলিশ কমিশনার ননদ-ভাবীর ইউপি নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় ননদ বিজয়ী বরিশালে অবৈধ অটোরিকশা নির্মান চলাচল বন্ধের কঠোরভাবে মাঠে নেমেছে বিআরটিএ পানছড়িতে ৩ বিজিবির উদ্যোগে আর্থিক সাহায্য ও অনুদান প্রদান লৌহজংয়ে সীমানা বিরোধকে কেন্দ্র করে গাছ কেটে নিল প্রতিবেশী।।বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি কুলিয়ারচরে ৫ ইউপিতেই নৌকা মাঝিরা বিপুল ভোটে বিজয়

ইউপি নির্বাচনে সাইফুল ইসলাম জনতার শীর্ষে

  • বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি
ইসির ঘোষনা অনুযায়ী শার্শা উপজেলায় ইউপি নির্বাচন আগামী ২৮ নভেম্বর। আসন্ন এ ইউপি নির্বাচনে শার্শা উপজেলার ৬নং গোগা ইউনিয়ন পরিষদ ৬ নং ওয়ার্ড (আমলাই) গ্রামের মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন অবিচল, সৎ- যোগ্য তরুন সমাজ সেবক সাইফুল ইসলাম।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন বিশিষ্ট সমাজ সেবক হিসেবে প্রশংসা কুড়িয়েছেন সর্বস্তরের মানুষের কাছে।

জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।১০ বছর মন্দিরে মোমবাতি জ্বালিয়ে পূজা পার্বণ করে আসতেন। ঐ মন্দিরে দূর থেকে বিদ্যুতের তার টেনে নিয়ে এসে সংযোগ দিয়ে বৈদ্যুতিক আলো জানিয়েছেন এই যুবক। সেতার হাই স্কুলের সামনে একটি আর্সেনিক মুক্ত টিউবওয়েল ছিল । সেটাতে মোটর ও পানির ট্যাংক লাগিয়েছেন এই যুবক। সে তাই সহ আমলাই গ্রামের লোকজন আর্সেনিক মুক্ত পানি নিয়ে আসে ওখান থেকে। ইসলামী জলসা হলে , মসজিদ-মাদ্রাসা,মন্দির-গির্জা ও গরিব মানুষের সহযোগিতা করা হাত সবার উদ্ধে। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।

করোনার এই মহা দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন । এ ভাবে তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় একাধিক জনগণ জানান, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ২৮ নভেম্বর গোগা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে এবার বিশিষ্ট সমাজসেবক সাইফুল ইসলামকে মেম্বার হিসেবে দেখতে চান আমলাই বাসী।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান।তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

এ বিষয়ে ইউপি সদস্য পদপ্রার্থী সাইফুল ইসলাম বলেন, আমাকে যদি জনগণ ভোট দিয়ে নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ৬ নং ওয়ার্ড (আমলাই) গ্রামের অসমাপ্ত রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। এলাকা থেকে মাধক, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং নির্মূল করে ৬নং ওয়ার্ড (আমলাই) গ্রামকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme