1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

বরগুনার জেলা বামনা থানা ঢুষখালী জনতার হাতে ৪ ডাকাত আটক

  • রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

 

বরগুনা জেলা প্রতিনিধি মোঃ শওকত জোমাদ্দার:

বরগুনার বামনা উপজেলা সদরের পশ্চিম সফিপুর গ্রামের খলিল চৌধুরীর বসতঘরে গভীররাতে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে অবিনব কায়দায় ঘরের ভিতর সিধ দিয়ে নগদ বিশ হাজার টাকা, তিন ভরি স্বর্ন,২টি মোবাইল, টিভি,লাকিজ,দামি কাপড়সহ প্রয়োজনীয় আসবাবপত্র নিয়ে গেছে।
খলিলুর রহমান চৌধুরীর ছেলে মাইনুল ইসলাম চৌধুরী জানান, গভীর রাতে ১০/১৫ জনের একদল সংঘবদ্ধ চোর তাদের ঘরে সিধ দিয়ে নগদ ২০ হাজার টাকা, তিন ভরি স্বর্ন,টিভি,লাকিজসহ গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্রও নিয়ে যায়। এসময় বসত ঘরে ঘুমিয়ে থাকা তার বাবা খলিল চৌধুরী টের পেলে চোররা চলে যায়। এ ঘটনাটি শুক্রবার সকালে বামনা থানাকে অবহিত করা হয়েছে।

বামনা থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ দূর্ধর্ষ চুরির খবর পেয়ে তদন্ত করতে পুলিশ পাঠিয়েছে ঘঠনা স্থানে আশেপাশে এলাকা অলিগলি অচেনা লোকজনের প্রতি তল্লাশি, চিরুনি অভিযান শুরু করে। এই অভিযান টের পেয়ে ডাকাতদল স্থান নেয়,ঢুষখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় এর কক্ষ রুমে, স্থান নেয় সাধারণ জনগণ বন্ধ কক্ষে লোকের আলামত পেয়ে সোনাখালি, মোঃ সোহাগ চৌহিদার কে নিয়ে কিছু সাহসী জনগণ ঢুষখালী প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় বসে, আজ শনিবার রাত নয়টার দিকে ডাকাতির প্রস্তুতিকালে এলাকাবাসী টের পেয়ে দশ বারোজনের একটি দলকে ঘেরাও করে গণপিটুনি শুরু করে, এবং ৪জনকে ধরে ফেলে বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয় বামনা থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ আটককৃতদের গ্রেফতার করে বামনা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসার ব্যবস্থা করে দু জনের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে হাসপাতালে ভর্তি করে তারা হল ডাকাত সরদার ছগীর ও তার ভাগিনা রুমন,১/নামঃ রুমন পিতাঃসাহেব আলী সিকদার, গ্রাম ঢুষখালী, থানা বামনা জেলা বরগুনা,২/নামঃ ছগীর পিতাঃ নাদের মোল্লা গ্রাম ঢুষখালী বামনা জেলা বরগুনা, ৩/ নামঃআলমিন পিতা মৃত্যু ফনিক শেখ গ্রাম হেতালিয়া থানা, পোঃপটুয়াখালী সদর, জেলাপটুয়াখালী , ৪/নামঃ মনির পিতাঃ মনসুর গ্রাম হায়দারগঞ্জ, পোঃ হায়দারগঞ্জ থানা রায়পুর, জেলা লক্ষীপুর,

পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহার্য জিনিসপত্র ও হাত বোমা বানানোর সরঞ্জাম উদ্ধার করেছে। পালিয়ে যাওয়া ডাকাতদের ধরতে পুলিশের চিরুনি অভিযান পরিচালনার দাবি জানিয়েছে এলাকাবাসী।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme