1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ে বিভিন্ন থানার বিট অফিসারদের বিট পুলিশিং কর্মশালা অনুষ্ঠিত

  • সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

 

রাশেদুর আলম। জেলা প্রতিনিধি শরিয়তপুর:

অদ্য ০৭/১২/২০২০ খ্রিঃ সোমবার শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার জনাব এস. এম. আশরাফুজ্জামান-এঁর সভাপতিত্বে শরীয়তপুর জেলার বিভিন্ন থানা এলাকার বিট অফিসারদের উপস্থিতিতে বিট পুলিশিং কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত বিট পুলিশিং কর্মশালায় পুলিশ সুপার মহোদয় সকল বিট অফিসারদের উদ্দেশ্যে বলেন জনগনের সেবাই আমরা সর্বদা নিয়োজিত, সেবাই পুলিশের ধর্ম তাই আমরা চাই পুলিশি সেবা জনগনের দৌরগোড়ায় পৌছাতে। আমরা চাই জনগনের মাঝে আস্থা ও বিশ্বাস তৈরি করতে। নতুন আধুনিক ও মানবিক পুলিশ, আস্থার পুলিশ তৈরি করতে, এই বিট পুলিশিং এর মাধ্যমে। আর তাই প্রতিটা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে এই বিট পুলিশিংয়ের মাধ্যমে জনগনের দৌরগোড়ায় পুলিশি সেবা পৌছাতে সকল বিট অফিসারগণকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন এবং সকল বিটের বিট রেজিস্টার দেখেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন জনাব তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), শরীয়তপুর, এসআই/নিঃ মোঃ মিজানুর রহমান, বিট অফিসার, পুলিশ সুপারের কার্যালয়, শরীয়তপুরসহ জেলার বিভিন্ন থানা এলাকার বিট পুলিশিং অফিসারগণ ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme