1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

প্লে-অফের লাইনআপ ও সূচি চূড়ান্ত

  • শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

বাংলাদেশ বার্তা রিপোর্টঃ   চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের লিগ পর্বের ম্যাচ হয়েছে। আজ শনিবার লিগ পর্ব শেষ হওয়ার মধ্যদিয়েই চূড়ান্ত হলো প্লে-অফের লাইনআপ। যে ম্যাচে উত্তেজনার পারদ চড়িয়ে ঢাকাকে মাত্র ২ রানে হারিয়ে রাজশাহীকে বিদায় করে দিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে ফরচুন বরিশাল। ম্যাচে সেঞ্চুরি করে ম্যাচ সেরা হন ঢাকার নাঈম শেখ।

এদিকে, লিগ পর্বের ২০ ম্যাচ শেষে (প্রতিটি দল ৮টি করে) পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে গাজী গ্রুপ চট্টগ্রাম। ৮ ম্যাচের ৭টি ম্যাচেই জয় পেয়েছে মোহাম্মদ মিঠুনের নেতৃত্বাধীন দলটি। ৮ ম্যাচের মধ্যে ৪টিতে জিতে বন্দর নগরীর দলটির পরেই অবস্থান করছে জেমকন খুলনা।

অন্যদিকে, আজকের রাতের ম্যাচটিসহ চারটিতে হেরে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে বেক্সিমকো ঢাকা। খুলনার সমান ৪টি জয়ে ৮ পয়েন্টধারী হলেও রান রেটের হিসেবে পিছিয়ে থাকায় দ্বিতীয় স্থানে উঠতে পারেনি মুশফিক বাহিনী। আর শেষ ম্যাচে ঢাকাকে হারিয়ে মিনিস্টার গ্রুপ রাজশাহীকে টপকে চতুর্থ স্থানে উঠে আসে ৮ ম্যাচে ৩ জয় পাওয়া ফরচুন বরিশাল। ফলে টুর্নামেন্ট থেকে বাদ পড়েছে ৪ পয়েন্টধারী রাজশাহী, যারা জয় পেয়েছিল কেবল নিজেদের প্রথম দুই ম্যাচেই।

এমন হিসেব নিকেশ শেষে চূড়ান্ত হয়েছে প্লে-অফের লাইনআপও। আগামী ১৪ ডিসেম্বর সন্ধ্যায় পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল চট্টগ্রাম ও খুলনা লড়বে প্রথম কোয়ালিফায়ারে। এতে জয়ী দল সরাসরি উঠবে ফাইনালে। পরাজিত দলের জন্যও থাকছে আরেকটি সুযোগ।

একইদিন দুপুরে পয়েন্ট টেবিলের তৃতীয় ও চতুর্থ স্থানে থেকে প্লে-অফ নিশ্চিত করা দল ঢাকা ও বরিশাল পরস্পরের বিরুদ্ধে লড়বে এলিমিনেটরে। এতে পরাজিত দল বাদ পড়বে, আর জয়ী দলটি আগামী ১৫ ডিসেম্বর বিকেলে দ্বিতীয় কোয়ালিফায়ার খেলবে প্রথম কোয়ালিফায়ারে পরাজিত দলের বিপক্ষে। এই ম্যাচের জয়ী দল ১৮ ডিসেম্বরের ফাইনালে খেলবে প্রথম কোয়ালিফায়ারে জয়ী দলের বিপক্ষে।

এনএস/

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme