1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

নাটোরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

  • বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধিঃ

নাটোরে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির পর মুক্তিযোদ্ধা সৃতিতম্ভে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে যথাযথ মর্যদায় মহান বিজয় দিবসের কর্মসুচি শুরু হয়। পরে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ বিভিন্ন সংগঠন তাদের নিজস্ব ব্যানারে পুস্প অর্পণ করে।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী-বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকাল ৮টায় শংকরগবিন্দ মাঠে আনুষ্ঠানিক কুজকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়। মুক্তিযোদ্ধা ও পুলিশ বাহিনী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠন এতে অংশ নেয়।

দুপুরে বিভিন্ন মসজিদে দেশের স্বাধীনতা ও সার্বোভৌমত্ব রক্ষায় বিশেষ দোয়া ও মুনাজাত এবং সুবিধামত সময়ে অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা করা হবে।

অপরদিকে”নাটোর জেলা প্রসাশনের আয়োজনে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন” শীর্ষক আলোচনা সভা(ভার্চুয়াল)।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মোঃ শাহরিয়াজ পিএএ, জেলা প্রশাসক,নাটোর। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল,মাননীয় সংসদ সদস্য নাটোর-২, আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার,জেলা পরিষদের চেয়ারম্যান, উপ-পরিচালক,স্থানীয় সরকার,মেয়র, বিজ্ঞ পিপি,বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগন, বীর মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme