1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পানছড়িতে জীবন বৃত্তান্ত জমা দিলেন নৌকার ১২ জন মনোনয়ন প্রত্যাশী দুর্গাপুরে ইউপি নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ ৩, স্বতন্ত্র প্রার্থী ৪ লালমোহনের চরছকিনা রেনু গংদের সঠিক কাগজপত্র থাকার পরও জমি বেদখল করতে মরিয়া আবুল কালাম গংরা রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা বরিশালে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে কঠোর অবস্থান -বিএমপি পুলিশ কমিশনার ননদ-ভাবীর ইউপি নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় ননদ বিজয়ী বরিশালে অবৈধ অটোরিকশা নির্মান চলাচল বন্ধের কঠোরভাবে মাঠে নেমেছে বিআরটিএ পানছড়িতে ৩ বিজিবির উদ্যোগে আর্থিক সাহায্য ও অনুদান প্রদান লৌহজংয়ে সীমানা বিরোধকে কেন্দ্র করে গাছ কেটে নিল প্রতিবেশী।।বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি কুলিয়ারচরে ৫ ইউপিতেই নৌকা মাঝিরা বিপুল ভোটে বিজয়

মুজিববর্ষে ক্রীড়াঙ্গনকে ব্যাপক উন্নয়ন করেছেন সরকার– ক্রীড়া প্রতিমন্ত্রী

  • বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

মো:আল-আমিন (চরফ্যাশন) ভোলা প্রতিনিধি:

ভোলা চরফ্যাশনে যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এম.পি বলেছেন, মুজিববর্ষ ও স্বাধীনতার ৫০ বছরে সরকার ক্রীড়াঙ্গনকে আধুনিকায়নের পাশাপাশি ব্যাপক উন্নয়ন করেছে৷ সারাবিশ্বে দেশের ক্রীড়াঙ্গণ ব্যাপক পরিচিতি লাভ করেছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বেলা ১১টায় চরফ্যাশন সরকারি টিবি স্কুল মাঠ ও দুপুর ২টায় চরফ্যাশন স্টেডিয়ামে মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু আন্ত কলেজ গোল্ড কাপ ক্রিকেট ও আন্ত ইউনিয়ন ফুটবল টুনার্মেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা যুব বিশ্বকাপেও চ্যাম্পিয়ান হওয়ার মতো গৌরব অর্জন করেছি। গত বছর সাউথ এশিয়া গেমসে সবচেয়ে বেশি স্বর্ণ পদকসহ আরও অনেক পদক পেয়েছি। দেশের প্রতিটি জেলা ও উপজেলা গুলোতে একটি করে মিনি ষ্টেডিয়াম নির্মানের কাজ করেছে সরকার। এভাবে যদি সরকারের কার্যক্রম অব্যাহত থাকে তাহলে আমরা দেশের ক্রীড়াঙ্গনকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো।

এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যকব, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব আকতার হোসেন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম, বিসিবি’র প্রধান নির্বাহি নিজাম উদ্দিন চৌধুরী, ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক বক্তব্য রাখেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme