1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

চট্টগ্রামের বাঁশখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে মানবিক চেয়ারম্যান লিয়াকত আলী

  • শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

মোঃসরওয়ার আলম চৌধুরী (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের পুর্ব বড়ঘোনার জলদাস পাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে সর্বস্ব হারানো ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের মানবিক সহানুভুতিসহ তাৎক্ষনিকভাবে এগিয়ে আসলেন গন্ডামারা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব লিয়াকত আলী।

১৮ ডিসেম্বর’২০ ইং শুক্রবার বিকাল ৫ টার সময় চেয়ারম্যান আলহাজ্ব লিয়াকত আলী ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সহানুভুতি জানান। এ সময় তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে তাৎক্ষনিকভাবে স্বাভাবিক জিবনে উঠে দাঁড়ানোর মত সম্মানজনক আর্থিক সহযোগিতা প্রদান করেন। আগুনে ক্ষতির ভয়াবহতা এবং ক্ষতিগ্রস্থ পরিবারের দু:খ-দুর্দশা দেখে তিনি হতবাক ও মর্মাহত হয়ে পড়েন। পরিদর্শনকালে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, অগ্নিকান্ড হচ্ছে মানবিক বিপর্যয়ের ভয়াবহ ক্ষত। এ বিপর্যয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সর্বস্ব হারানোর যন্ত্রনা যে কত মর্মান্তিক ও ভয়াবহ তা একমাত্র ভুক্তভোগীরাই অনুধাবন করতে পারেন। তাই ক্ষতিগ্রস্থদের সাধ্যমত সহযোগিতায় প্রশাসন সহ দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে এগিয়ে আসার জন্য তিনি আকুতি জানান। অগ্নিকান্ডে বিপর্যস্ত ও ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা তাৎক্ষনিকভাবে চেয়ারম্যানকে পাশে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন এবং আর্থিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, গন্ডামারা ইউপি’র প্যানেল চেয়ারম্যান ৯নং ওয়োর্ডের ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম বাদশা, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মাও: আলী হোসাইন, যুবদল নেতা আলমগীর মাহাফুজ, বিএনপি নেতা ফরিদুল ইসলাম, মাহাবুব আলম, সাবেক ইউপি সদস্য মোহাম্মদ বাদশা প্রমূখ:। উল্লেখ্য: গতকাল ১৭ ডিসেম্বর’২০ ইং সন্ধ্যা ৭ টার সময় উপজেলার গন্ডামারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জলদাস পাড়ায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে ভয়াবহ এক অগ্নিকান্ডে ২৬টি পরিবারের বসতঘর সম্পুর্ন পুড়ে ছাই হয়ে যায় এবং ঘরে সংরক্ষিত সাগরে মাছ ধরার জাল, শুটকি মাছ, আসবাবপত্র, নগদ টাকা সহ প্রায় কোটি টাকার অধিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ লোকজন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme