1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

লালমাইয়ে সিএনজি শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ১০ জন আহত

  • সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

মোঃ আবদুল মতিন, লালমাই (কুমিল্লা) প্রতিনিধিঃ লালমাই উপজেলার বাগমারা বাজারে সিএনজি শ্রমিকদের দুই গ্রুপের মধ্যে চাঁদা আদায় ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আজ সকাল থেকে দফায় দফায় সঙ্ঘর্ষে অন্ততঃ ১০ জন আহত হয়েছে। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিএনজি শ্রমিক সূত্রে থেকে জানা যায় বাগমারা সিএনজি শ্রমিকদের কল্যাণের টাকা উঠানো নিয়ে রাজনৈতিক প্রভাবশালীদের ছত্রছায়ায় শ্রমিকদের মধ্যে দীর্ঘ্য দিন ধরে বিরোধ চলছিল। এদের উভয় গ্রুপই রেজিস্ট্রেশনের মাধ্যমে শ্রমিকদের কল্যাণে নিয়োজিত বলে দাবী করেছে।
এ বিষয়ে বাগমারা বাজার শ্রমিক ইউনিয়ন (রেজিঃনং-৩০৩৬) সাধারন সম্পাদক আবু তাহের জানান প্রতিদিনের ন্যায় আজও বাগমারা বাজারে সিএনজি শ্রমিকরা তাদের কার্য্যক্রম পরিচালনা করছিল। এমতাবস্থায় অপর গ্রুপের ১৫/২০ জনের একটি দল আমাদের শ্রমিকদের উপর অতর্কিতে হামলা চালিয়ে রবু,রিয়াজ,মোস্তফা,রফিক ও সোহেল সহ অন্যান্যদের ইটপাটকেল মেরে ও রোড দিয়ে পিটিয়ে আহত করে।
এদিকে অপর পক্ষের দাবী আবু তাহের গ্রুপের হামলায় শ্রমিক নেতা সোলাইমান,আলেক,আলী সহ তাদের বেশ কয়েকজন শ্রমিক আহত হয়েছে। সোমবার দিন বাগমারা হাটবার হওয়ায় শ্রমিকদের দফায় দফায় সঙ্ঘর্ষের সময় বাজার করতে আসা অনেক নিরিহ লোক উভয় পক্ষের হামলার মুখে পড়ে। এসময় বাবুল ও মাসুম নামের দুই জন মানুষ হামলায় আহত হয়। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।
এ ব্যপারে লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইউব জানান বাগমারা বাজারে সিএনজি শ্রমিকদের মারামারির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি আয়ত্বে আনে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme