1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

নাটোরে জোরপূর্বক প্রার্থীতা প্রত্যাহার, কাউন্সিলর প্রার্থী হাসপাতালে

  • সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

ইমাম হাছাইন পিন্টু নাটোর:

নাটোরের নলডাঙ্গা পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে আকরাম হোসেন দুদু নামের এক প্রার্থীকে জোরপূর্বক প্রার্থীতা প্রত্যাহার করানোর অভিযোগ উঠেছে। প্রচন্ড মানসিক চাপে তিনি স্ট্রোক করে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুদু ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।
রোববার নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে জেলা আওয়ামী লীগের এক পদস্থ নেতা জোরপূর্বক প্রার্থীতা প্রত্যাহারে দুদুকে বাধ্য করেন।

দুদুর পরিবারের লোকজন অভিযোগ করেন, প্রার্থীতা যাচাই-বাছাই শেষে দুদুসহ ওই ওয়ার্ডের ৭ জন প্রার্থীরই নির্বাচনের জন্য চুড়ান্তরুপে ঘোষিত হন। একই ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রার্থী ছিলেন নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ শরিফুল ইসলাম পিয়াস। কিন্তু ওই ওয়ার্ডে একক প্রার্থীতার দাবী করেন পিয়াস।

পিয়াস বিষয়টি সংশ্লিষ্ট নেতাকে অবহিত করেন। রোববার নলডাঙ্গা ব্রিজে চারমাথা মোড়ে দুদু নির্বাচনী প্রচারণা চালানোর সময় ওই নেতা দুদুকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য নির্দেশ দেন। এসময় তিনি পিয়াসকেই ওই ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনীত করা হয়েছে মর্মে হুঁশিয়ারি দেন।

এসময় দুদুকে নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ে নিয়ে প্রার্থীতা প্রত্যাহার পত্রে স্বাক্ষর করিয়ে নেন। অপমান সইতে না পেরে দুদু অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে নাটোর সদর হাসপাতালে চিকিৎসার প্রেরণ করা হয়।
নাটোর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, মানসিক চাপ সইতে না পেরে দুদু অসুস্থ হয়ে পড়েছেন। তাকে ঘুম পাড়ানোর ওষুধ দেয়া হয়েছে। সকালে তার শারীরিক অবস্থা সম্পর্কে জানা যাবে।

এ ব্যাপারে শরিফুল ইসলাম পিয়াস বলেন, ‘আমার পক্ষে কেউ কোন কাউন্সিলর প্রার্থীকে জোরপূর্বক প্রার্থীতা প্রত্যাহার করাননি। এগুলো অপপ্রচার। অসুস্থ যে কেউ যে কোন সময় হতে পারে।’

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme