1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পানছড়িতে জীবন বৃত্তান্ত জমা দিলেন নৌকার ১২ জন মনোনয়ন প্রত্যাশী দুর্গাপুরে ইউপি নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ ৩, স্বতন্ত্র প্রার্থী ৪ লালমোহনের চরছকিনা রেনু গংদের সঠিক কাগজপত্র থাকার পরও জমি বেদখল করতে মরিয়া আবুল কালাম গংরা রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা বরিশালে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে কঠোর অবস্থান -বিএমপি পুলিশ কমিশনার ননদ-ভাবীর ইউপি নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় ননদ বিজয়ী বরিশালে অবৈধ অটোরিকশা নির্মান চলাচল বন্ধের কঠোরভাবে মাঠে নেমেছে বিআরটিএ পানছড়িতে ৩ বিজিবির উদ্যোগে আর্থিক সাহায্য ও অনুদান প্রদান লৌহজংয়ে সীমানা বিরোধকে কেন্দ্র করে গাছ কেটে নিল প্রতিবেশী।।বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি কুলিয়ারচরে ৫ ইউপিতেই নৌকা মাঝিরা বিপুল ভোটে বিজয়

শিবগঞ্জে আলোচিত সাবেক ইউপি সদস্য মোস্তা হত্যার ঘটনা উদঘাটন

  • শনিবার, ২ জানুয়ারী, ২০২১

শেখর চন্দ্র সরকার বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়া শিবগঞ্জ আলোচিত ইউপি সদস্য মোস্তা হত্যার ঘটনা উদঘাটন করেছে বগুড়া জেলা গোয়েন্দা শাখা।
উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের পূর্বজাহাঙ্গীরাবাদ নয়াপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মোস্তাফিজার রহমান মোস্তা (৫৪) কে গত ২১ অক্টোবর রাতে দূর্বৃত্তরা সু-কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করে তার মৃত দেহ পুকুর পাড়ে ফেলে রেখে যায়। এ ঘটনায় নিহতর স্ত্রী রিনা বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষনিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের বসবাসকারী জহুরুল ইসলাম (৩৬) ও আবুল কালাম (৩০) কে আটক করে । হত্যা মামলাটি বগুড়া জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ তদন্ত শুরু করেন। দীর্ঘ আড়াই মাস পর ইউপি সদস্য’র হত্যার মূল রহস্য উদঘাটন করেন।

ইউপি সদস্য’র হত্যা কান্ডের ঘটনার স্বীকারোক্তি ও অস্ত্র উদ্ধার করেছে বগুড়া জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক। এ ব্যাপারে অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, মোস্তা হত্যার সন্দেহভাজন আসামী জহুরুল ইসলামের স্বীকারোক্তি অনুযায়ী জহুরুল নিজেই তাকে ২৯ ইঞ্চি একটি ধারালো অস্ত্র দিয়ে হত্যা করেছে। তার স্বীকারোক্তি অনুযায়ী সরেজিমনে ঘটনাস্থলে এসে স্থানীয় লোকজন দ্বারা পুকুরে জাল দিয়ে হত্যা করার অস্ত্রটি উদ্ধার করে। এ সময় উপস্থিত ছিলেন, এসআই আলী জাহান, জাহাঙ্গীর কবির, সাইফুল ইসলাম, এএসআই মনিরুল ইসলাম, স্মরণ খান সহ বগুড়া ডিবি সঙ্গী ফোর্স উপস্থিত ছিলেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme