1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পানছড়িতে জীবন বৃত্তান্ত জমা দিলেন নৌকার ১২ জন মনোনয়ন প্রত্যাশী দুর্গাপুরে ইউপি নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ ৩, স্বতন্ত্র প্রার্থী ৪ লালমোহনের চরছকিনা রেনু গংদের সঠিক কাগজপত্র থাকার পরও জমি বেদখল করতে মরিয়া আবুল কালাম গংরা রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা বরিশালে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে কঠোর অবস্থান -বিএমপি পুলিশ কমিশনার ননদ-ভাবীর ইউপি নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় ননদ বিজয়ী বরিশালে অবৈধ অটোরিকশা নির্মান চলাচল বন্ধের কঠোরভাবে মাঠে নেমেছে বিআরটিএ পানছড়িতে ৩ বিজিবির উদ্যোগে আর্থিক সাহায্য ও অনুদান প্রদান লৌহজংয়ে সীমানা বিরোধকে কেন্দ্র করে গাছ কেটে নিল প্রতিবেশী।।বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি কুলিয়ারচরে ৫ ইউপিতেই নৌকা মাঝিরা বিপুল ভোটে বিজয়

নাটোর সদর ও বড়াইগ্রাম পৌরসভায় ভোট গ্রহণ ১৪ ফেব্রুয়ারি

  • সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

ইমাম হাছাইন পিন্টু নাটোর//

নাটোর ও বড়াইগ্রাম সহ ৫৬ পৌরসভার তফসিল ঘোষণা করা হয়েছে । আজ রবিবার ইসির সিনিয়র সচিব মোহাম্মদ আলমগীর এ তফসিল ঘোষণা করেন।

নাটোর সদর ও বড়াইগ্রাম পৌরসভা নির্বাচনের ভোটগ্রহন ১৪ই ফেব্রুয়ারী। এদিন একযোগে দেশের ৫৬টি পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ হবে। বড়াইগ্রাম পৌরসভায় ও নাটোর পৌরসভায় ভোট গ্রহণ হবে ব্যালটের মাধ্যেমে।

তফসিলে উল্লেখ করা হয়, রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ জানুয়ারি। মনোনয়ন যাচাই-বাছাই এর তারিখ ১৯ জানুয়ারি। এবং মনোনয়নপত্র প্রত্যাহারের তারিখ ২৬ জানুয়ারি ।

এর আগে প্রথম ধাপের তফসিলের ২৫টি পৌরসভায় ইভিএমে ভোট হয় ২৮শে ডিসেম্বর। দ্বিতীয় ধাপের ৬১ পৌরসভায় নির্বাচন হবে ১৬ই জানুয়ারি। আর তৃতীয় ধাপে ৬৪টি পৌরসভায় ৩০শে জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

দেশে মোট পৌরসভা রয়েছে ৩২৯টি। আইন অনুযায়ী, মেয়াদ শেষের আগের ৯০ দিনের মধ্যে স্থানীয় সরকারের এ প্রতিষ্ঠানে ভোট করতে হয়।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme