1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পানছড়িতে জীবন বৃত্তান্ত জমা দিলেন নৌকার ১২ জন মনোনয়ন প্রত্যাশী দুর্গাপুরে ইউপি নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ ৩, স্বতন্ত্র প্রার্থী ৪ লালমোহনের চরছকিনা রেনু গংদের সঠিক কাগজপত্র থাকার পরও জমি বেদখল করতে মরিয়া আবুল কালাম গংরা রাজাপুরে রাজনৈতিক দলের নেতাদের সাথে অপরাজিতাদের মতবিনিময় সভা বরিশালে অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে কঠোর অবস্থান -বিএমপি পুলিশ কমিশনার ননদ-ভাবীর ইউপি নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় ননদ বিজয়ী বরিশালে অবৈধ অটোরিকশা নির্মান চলাচল বন্ধের কঠোরভাবে মাঠে নেমেছে বিআরটিএ পানছড়িতে ৩ বিজিবির উদ্যোগে আর্থিক সাহায্য ও অনুদান প্রদান লৌহজংয়ে সীমানা বিরোধকে কেন্দ্র করে গাছ কেটে নিল প্রতিবেশী।।বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি কুলিয়ারচরে ৫ ইউপিতেই নৌকা মাঝিরা বিপুল ভোটে বিজয়

ব্রাহ্মণবাড়িয়ায় জামায়াতের ৫ নেতা কারাগারে

  • সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

ফয়সাল আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ায় পৌর এলাকার পীরবাড়ী নামক স্থানে পুলিশ সদস্যদের ওপর হামলা ও গাড়ি ভাঙচুর-অগ্নিসংযোগের মামলায় পলাতক থাকা জামায়েতের পাঁচ জন নেতা আদালতে হাজির হলে তাদেরকে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছেন আদালত।

ব্রাহ্মণবাড়িয়ার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মুখ্য বিচারিক হাকিম মাসুদ পারভেজ এ নির্দেশ দেন।

ওই ৫ নেতা হলেন: জেলা জামায়েতের সাবেক আমীর কাজী নজরুল ইসলাম খাদেম, বর্তমান আমীর গোলাম ফারুক, জেলা জামায়াত নেতা মো. জাহিদুল ইসলাম, রুস্তম আলী ও মো. জাহাঙ্গীর আলম ইকবাল।

বিকেলে জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যে ২০১২ সালের ৪ ডিসেম্বর সকালে জেলা পুলিশের একটি মিনি ভ্যান পুলিশ লাইন্স থেকে পুলিশ সদস্যদের জন্যে নাস্তা নিয়ে কাউতলি যাচ্ছিল। পথিমধ্যে শহরের পীরবাড়ি এলাকায় দুষ্কৃতিকারীরা গাড়িতে থাকা পুলিশ সদস্যদের মারধর করে ভ্যানটি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ ঘটনায় ওইদিন রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা দায়ের করা হয়। দীর্ঘ তথ্য উপাত্ত সাক্ষ্য প্রমাণ শেষে গতবছরের ১০ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মুখ্য বিচারিক হাকিম মো. মাসুদ পারভেজ মামলার বিচারিক কার্যক্রম শেষে এজাহারনামীয় ও ঘটনায় জড়িত পলাতক সকল আসামিদের প্রত্যেককে দুই বছরের সশ্রম কারাদণ্ড, দুই হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরও একমাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। রায়ে পলাতক থাকা আসামিরা গ্রেফতার কিংবা আদালতে আত্মসমর্পণের দিন থেকে সাজা কার্যকরের কথা বলা হয়েছে।

উল্লেখ্য এ মামলার ২১ আসামির মধ্যে ১৬ জন ইতোপূর্বে আদালতে আত্মসমর্পণ করার পর কারাবাস করছেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme