1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

মুজিববর্ষ ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন ফেনী জেলা পুলিশ ক্রিকেট দল

  • বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

ফেনী জেলা প্রতিনিধি :
নোয়াখালী, লক্ষীপুর, চাঁদপুর ও ফেনী জেলা পুলিশ দল নিয়ে নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আয়োজিত “মুজিববর্ষ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২১” এর ফাইনাল ম্যাচে চাঁদপুর জেলা পুলিশ ক্রিকেট দলকে ৭ উইকেটে পরাজিত করে শিরোপা অর্জন করে ফেনী জেলা পুলিশ ক্রিকেট দল। ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন ফেনী জেলা পুলিশ ক্রিকেট দলের সদস্য নায়েক/আক্তার হোসেন এবং ম্যান অব দ্য টুর্ণামেন্ট হন চাঁদপুর জেলা পুলিশ ক্রিকেট দলের সদস্য এএসআই(সঃ) মোঃ ইসমাঈল হোসেন।

উল্লেখ্য, গত ০১ জানুয়ারি পুলিশ সুপার,
নোয়াখালী মোঃ আলমগীর হোসেন টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন। লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত প্রত্যেক দল একে অপরের মুখোমুখি হয়। পয়েন্ট তালিকার শীর্ষ দুটি দল ফাইনাল খেলে।
টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ মোঃ আনোয়ার হোসেন বিপিএম(বার), পিপিএম(বার) চ্যাম্পিয়ন, রানার আপ, ম্যান অব দ্য টুর্ণামেন্ট ও প্রতিটি খেলার সেরা খেলোয়াড়দের ম্যান অব দ্য ম্যাচ ট্রফি তুলে দেন। ডিআইজি মোঃ আনোয়ার হোসেন প্রধান অতিথির বক্তব্যে পুলিশকে শুধু আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন ও তদন্ত ক্ষেত্রে নয়, প্রতিটি ক্ষেত্রে নৈপুণ্য অর্জন করতে হবে মর্মে উল্লেখ করে পুলিশকে সুশৃঙ্খল ও জনগণের আস্থার প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার আহ্বান জানান।
সভায় আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি পুলিশ সুপার, চাঁদপুর মোঃ মাহবুবুর রহমান পিপিএম(বার), পুলিশ সুপার, ফেনী খোন্দকার নূরুন্নবী বিপিএম ও পুলিশ সুপার, নোয়াখালী মোঃ আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার, লক্ষীপুর ড. এএইচএম কামরুজ্জামান পিপিএম-সেবা, কমান্ড্যান্ট(পুলিশ সুপার), আরআরএফ চট্টগ্রাম এম.এ. মাসুদ, কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, নোয়াখালী মোঃ আনিসুজ্জামান ও পুলিশ সুপার, পিবিআই, নোয়াখালী মিজানুর রহমান মুন্সি সহ নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী ও চাঁদপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

পুলিশ সুপার, নোয়াখালী মোঃ আলমগীর হোসেন তাঁর সমাপনী বক্তব্যে অতিথি, খেলোয়াড়, আম্পায়ার, দর্শক ও সাংবাদিকদের ধন্যবাদ, কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme