1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

উল্লাপাড়ায় পৌর নির্বাচন ঘিরে চলছে উৎসবের আমেজ

  • সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

রিয়াজ আহমেদ হান্নান,উল্লাপাড়া উপজেলা প্রতিনিধি, সিরাজগঞ্জঃ আসন্ন ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপের পৌর নির্বাচন ঘিরে জমে উঠেছে প্রচার প্রচারণা। উল্লাপাড়া পৌর শহরের প্রতিটি এলাকায় এখন উৎসবের আমেজ পরিলক্ষিত হচ্ছে, চারদিকে ভোটের হাওয়া বইয়ে। চায়ের দোকান, গ্রামের রাস্তা, শহরের অলিগলিতে ছুটে চলেছেন দিনরাত মনোনয়ন প্রাপ্ত প্রার্থীরা। এবার উল্লাপাড়া পৌরসভার মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন, বর্তমান মেয়র এস এম নজরুল ইসলাম ( নৌকা), মোঃ আজাদ রহমান ( ধানের শীষ)। এছাড়াও বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত, সাবেক মেয়র এম বেলাল হোসেন ও স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রচারণা করছেন। আজ সোমবার উল্লাপাড়া পৌর শহরের ৯টি ওয়ার্ড ঘুরে দেখা যায় নির্বাচন কে ঘিরে চলছে উৎসবের আমেজ। প্রার্থীরা সমর্থক গোষ্ঠী নিয়ে ভোটারদের ঘরে ভোট প্রার্থনা করে চলেছেন। এবার ৯ টি ওয়ার্ড থেকে নির্বাচন করছেন কাউন্সিল পদে ৪৫ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৭ জন।
আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে প্রচারণা করছেন উল্লাপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র এস এম নজরুল ইসলাম। তিনি দিনরাত প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন, ছুটে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। নৌকার হয়ে প্রচার প্রচারণা করছেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন এর সকল নেতাকর্মীরা। অপরদিকে বিএনপি থেকে ধানের শীষ প্রতীক নিয়ে প্রচারণা করছেন মোঃ আজাদ রহমান।
কাউন্সিল প্রার্থীর মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন আজিজুল ইসলাম ( শাহ আলম সরকার), আরজু সরকার এবং আহসান আলী সরকার, মীর রুমন। আর নৌকার প্রার্থী এস এম নজরুল ইসলাম অনেক জনপ্রিয়তা নিয়ে কাজ করছেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme