1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পুলিশের বিরুদ্ধে মাদক দিয়ে হয়রানির অভিযোগ শায়েস্তাগঞ্জে গরু চুরির কাজে ব্যাবহারকৃত গাড়ি উদ্ধার বিশ্বনাথে মধ্যমবার ফুটবল টুর্নামেন্টের ১ম সেমিফাইনাল সম্পন্ন কাঠালিয়ায় দেশীয় প্রজাতির পোনামাছ অবমুক্ত নাজিরপুরের শ্রীরামকাঠী বন্দরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এর উপ শাখার উদ্বোধন লালমোহনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত নির্বাহী অফিসারের মতবিনিময় সভা বরিশালে অসহায় মানুষের মাঝে চেক বিতরন করেন জেলা প্রশাসক খেলাধুলা ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখে, ওসি আনচারুল করিম কুমিল্লা-৭ চান্দিনা আসনে প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা ফুলবাড়ীতে ১৭৫ বোতল ভারতীয় মাদক এস্কাপসহ আটক-১

নির্বাচনী ইশতেহার ঘোষনা ছাড়াই প্রার্থীদের প্রচারনা শেষ রাত পোহালেই ভোট

  • শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

ইমাম হাছাইন পিন্টু নাটোরঃ

নাটোরের গুরুদাসপুর, গোপালপুর ও নলডাঙ্গা পৌরসভার কাল ১৬ ই জানুয়ারী ভোট গূহন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যেই ভোটকে কেন্দ্রকরে প্রার্থী ও ভোটাদের আগ্রহের কমতি নেই। করোনায় স্কুল বন্ধ থাকায় শিক্ষার্থীরাও পিছিয়ে নেই ভোটের মাঠে সবাই পছন্দমত প্রার্থীদের নিয়ে আনন্দে মেতেছে।

রাত পোহালেই ভোট ইতি মধ্যেই বন্ধ হয়ে গিয়েছে সকল ধরনের নির্বাচনী প্রচারনা সকল প্রার্থীই এখন এজেন্ট/ পোলিং এজেন্ট নিয়োগ সহ ভোটার দ্বারে দ্বারে ভোটার স্লিপ প্রদানের কাজে ব্যস্ত সময় পার করছেন। তবে এবারের নির্বাচনে কোন প্রার্থীই আনুষ্ঠানিকভাবে তাদের ভবিষৎ কর্ম পরিকল্পনা প্রকাশ করেন নাই এ নিয়ে জনমনে বিরুপ প্রতিক্রিয়া দেখা যায়।

ভোট নিয়ে নানা ধরনের কথা রটালেই কালকের ভোট অবাধ নিরপেক্ষ করতে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে যুগউপযোগী ব্যবস্থা নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে সমস্ত নির্বাচনী এলাকা পুলিশ, র্র্যাব ও বিজিবি এবং আনসারদের সমন্নয়ে গড়ে তোলা হয়েছে শক্তিশালী নিরাপত্তা বলয়।

ইতিমধ্যে সকল কেন্দ্রে পৌছে গেছে নির্বাচনী সরমঞ্জাম সঙ্গে ভোট গূহনে দায়িত্ব প্রাপ্ত অফিসারগন। অতিতের যেকোন নির্বাচনের চেয়ে এবারের পৌরসভা নির্বাচনে ভোটারদের আগ্রহ একটু বেশি ছিল সরেজমিনে এমনটাই চোখে পরে, জানতে চাইলে স্থানীয় ভোটাররা বলেন ভোটের মাঠে সাধারনত একধরনের ভীতি কাজ করে তবে এ নির্বাচনে প্রার্থী ও ভোটাররা সঙ্কামুক্ত ভাবে কাজ করছেন এজন্য অবস্য প্রশাসনকে ধন্যবাদ ঞ্জাপন করেন।

পৌরসভা নির্বাচন নিরপেক্ষ ও শান্তিপূর্ন করতে নাটোর জেলা প্রশাসক মোঃ শাহরিয়ার এএপি,পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপিএমবার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো তমাল হোসেন সহ প্রশাসনের সকল ইউনিটের পেশাগত দায়িত্বের পাশাপাশি আন্তরিকতার কারনে নির্বাচনী ভোটের মাঠ শান্তিপূর্ন হয়েছে বলে মন্তব্য করেন বাংলাদেশ বার্তার নাটোর জেলা প্রতিনিধি ইমাম হাছাইন পিন্টুর প্রশ্নের জবাবে এলাকার গন্যমান্য ব্যক্তি, ব্যবসায়ী, সাংবাদিক, শিক্ষিত সচেতন মহল। সেই সাথে নির্বাচন পরবর্তী এলাকার পরিবেশ যেন শান্তিপূর্ন থাকে সে আশা প্রকাশ করেন তারা।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme