1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

নাটোরে মেয়র পদে বাবুল চৌধুরীর মনোনয়ন দাখিল

  • রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

ইমাম হাছাইন পিন্টু নাটোর:

নাটোর পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন বিএনপির দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থী জিল্লুর রহমান খান বাবুল চৌধুরী।

রোববার বিকাল ৩.৩০ মিনিটে জেলা নির্বাচন অফিসে রিটার্নিং অফিসার মোঃ আছলাম উদ্দিনের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আমিনুল হক, বিএনপি শহিদুল ইসলাম বাচ্চু,বিএনপি নেতা রহিম নেওয়াজ,প্রখ্যাত আইনজীবী রুহুল আমিন তালুকদার টগর,সাবেক মেয়র এমদাদুল হক মামুন সহ দলের নেতৃবৃন্দ।

মনোনয়নপত্র যাচাইবাছাই হবে ১৯ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ জানুয়ারি। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৪ ফেব্রুয়ারি।

বাংলাদেশ বার্তার নাটোর জেলা প্রতিনিধি ইমাম হাছাইন পিন্টু জানতে চাইলে বিএনপি মেয়র প্রার্থী বাবুল চৌধুরী এক প্রতিক্রিয়ায় সর্বপ্রথম মহান আল্লাহ দরবারে শুকরিয়া ঞ্জাপন করে বলেন আমাকে বিএনপির দলীয় মনোনয়ন দেওয়ায় প্রথমে আমার নেতা রুহল কুদ্দুস তালুকদার দুলুর প্রতি কৃতঞ্জতা সহ বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মির প্রতি ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন দেশে যদিও মানুষের ভোটাধিকার কেড়ে নেওয়া হয়েছে গনতান্রিক ব্যবস্থা আজ ভুলন্ঠিত এমতাবস্থায় দেশে গনতান্র ফিরিয়ে আনা ও মানুষের ভোট দিবার অধিকার ফিরিয়ে দিতে একরকম আন্দোলনের অংশ হিসাবে এই নির্বাচনে অংশগহন করা।

বাবুল চৌধুরী আরো বলেন আগামী ১৪ ই ফেব্রুয়ারির নির্বাচনকে সামনে রেখে প্রশাসনের কাছে দাবী তারা যেন সুষ্ঠ নির্বাচনের পথ তৈরি করেন এবং মানুষ সানন্দে তার ভোটাধিকার প্রয়োগ করতে পাড়ে তার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গহন করেন।এবং নাটোর বাসী নিকট দোয়া ও ধানের শীষ প্রতিকে ভোট প্রার্থনা করেন

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme