1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
পুলিশের বিরুদ্ধে মাদক দিয়ে হয়রানির অভিযোগ শায়েস্তাগঞ্জে গরু চুরির কাজে ব্যাবহারকৃত গাড়ি উদ্ধার বিশ্বনাথে মধ্যমবার ফুটবল টুর্নামেন্টের ১ম সেমিফাইনাল সম্পন্ন কাঠালিয়ায় দেশীয় প্রজাতির পোনামাছ অবমুক্ত নাজিরপুরের শ্রীরামকাঠী বন্দরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এর উপ শাখার উদ্বোধন লালমোহনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত নির্বাহী অফিসারের মতবিনিময় সভা বরিশালে অসহায় মানুষের মাঝে চেক বিতরন করেন জেলা প্রশাসক খেলাধুলা ভবিষৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখে, ওসি আনচারুল করিম কুমিল্লা-৭ চান্দিনা আসনে প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা ফুলবাড়ীতে ১৭৫ বোতল ভারতীয় মাদক এস্কাপসহ আটক-১

উল্লাপাড়ায় জমি দখলের চেষ্টাকালে কলেজ শিক্ষক গ্রেফতার

  • সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

রিয়াজ আহমেদ হান্নান, উল্লাপাড়া উপজেলা প্রতিনিধি সিরাজগঞ্জ : সম্পত্তি দখলে মত্ত্ব হয়ে অবশেষে গ্রেফতার হলেন উল্লাপাড়া এইচ টি ইমাম স্কুল & কলেজের শিক্ষক মাহবুবুল আলম বাচ্চু। আদালতের আদেশ অমান্য করে সম্পত্তি দখলের চেষ্টাকালে মাহবুবুল আলম বাচ্চু ও তুষার কান্তি সাহাকে গ্রেফতার করেন উল্লাপাড়া মডেল থানা পুলিশ। জানা যায়, আদালত কর্তৃক নিষেধাজ্ঞা দেওয়ার পরও সরকারি আদেশ অমান্য করে শ্রীকোলা মহল্লার সংখ্যালঘু সম্প্রদায়ের বিবাদমান সম্পত্তি ক্ষমতাবলে দখল করার চেষ্টাকালে উল্লাপাড়া মডেল থানার পুলিশের হাতে গ্রেফতার হন মাহবুবুল আলম বাচ্চু ও তুষার কান্তি সাহা। গ্রেফতারের আগে তুষার কান্তি সাহা বলেন, ৩ – ৪ সপ্তাহ আগে মাহবুবুল আলম বাচ্চু ভুয়া কাগজ পত্র আদালতে দাখিল করে, এবং সেই কাগজ দেখিয়ে পৌরসভার শ্রীকোলা মৌজার ১৪৯ খতিয়ানের আর এস ৪৯৯ দাগের ০৮ শতাংশ জমি জোরপূর্বক দখল করার চেষ্টা করে। এবং এ নিয়ে হাতাহাতি, হানাহানিও হয়।
এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পিপিএম জানান, পৌর শহরের শ্রীকোলা গ্রামের বিবদমান জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে৷ আদালতের আদেশ অমান্য করায় বাদী – বিবাদী উভয়কেই আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পিপিএম বলেন, বিরোধপূর্ণ জমিতে ১৪৪ ধারা জারি করা হয়েছে এবং বাদী – বিবাদী উভয়কেই আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme