1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan
প্রধান খবর
গুরুদাসপুরে মাদক, সন্ত্রাস ও সাইবার ক্রাইম রোধে মতবিনিময় সভা নাটোরে চাঁদার জন্য আঙ্গুলের নখ উপড়ে ফেললো যুবলীগ : আটক ২ সিংড়ায় ব্যবসায়ীকে মারপিটে এএসআইয়ের বিরুদ্ধে মানববন্ধন রহনপুর রেলস্টেশন পরিদর্শন করলেন নেপালের রাষ্ট্রদূত প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক মেয়র মিরাজুল ইসলাম প্রামাণিক পাঁচবিবিতে দুদু এমপির রোগ মুক্তির কামনায় পৌর আওয়ামীলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত জয়পুরহাটের পাঁচবিবিতে গাঁজাসহ একজন গ্রেফতার নাচোলে অভিনব কৌশলে মাদক পাচারকালে ডিএনসির হাতে ফেনসিডিলসহ গ্রেফতার ২ রাজশাহীতে সেনা সদস্য আত্মহত্যায় বেসরকারী বিশ্ববিদ্যালয়ে ২ শিক্ষিকা গ্রেপ্তার গফরগাঁওয়ে গরু চোর ও পাঁচ জুয়াড়ি আটক

চরফ্যাশনে মাছের ট্রলার থেকে গ্রেফতার ভারতীয় নাগরিক জেলহাজতে

  • শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

মো:আল-আমিন (ভোলা) চরফ্যাশন প্রতিনিধি:

গতো ২২জানুয়ারি ভোলা চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা জোন কোস্ট গার্ড মাছের ট্রলার থেকে ভারতীয় যে নাগরিককে গ্রেফতার করেছে, আদালত তাকে রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

দক্ষিণ আইচা থানার ওসি এ তথ্য নিশ্চিত করে
বলেন, গতকালের এ ঘটনায় ‌‘বর্ডার কন্ট্রোল এন্ট্রি অ্যাক্টে’ মামলা দায়ের করা হয়েছে। আসামিকে আজ বিজ্ঞ আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আমরা তার পাঁচদিনের রিমান্ড আবেদন করেছিলাম। কিন্তু আদালত তা নামঞ্জুর করেছেন। আসামি এখন জেলহাজতে আছে।

ওসি বলেন, ট্রলারে কিছু মাছ ছিল। সেই মাছগুলোর কাগজপত্র যাচাই করে ওই ট্রলারের মালিককে ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। সেই মোতাবেক পচনশীল মাছ তাদেরকে বুঝিয়ে দেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এ ঘটনায় স্থানীয় যেসব জেলেরা আটক হয়েছে তাদের বিষয়ে কিছু জানাতে পারেননি দক্ষিণ আইচা থানার ওসি। তিনি বলেন, তাদের বিষয়ে আমাদের কাছে কোনো অভিযোগ দেয়নি। একজনের বিরুদ্ধে কোস্ট গার্ড বাদী হয়ে অভিযোগ দিয়েছে, তাই একজনের নামেই মামলা হয়েছে। ভারতীয় নাগরিক বিধায় একজনই অনুপ্রবেশ করেছে, সে এই আইনে অপরাধ করেছে বলে একজনের বিরুদ্ধেই মামলা হয়েছে। তাই এদের বিষয়ে কোস্ট গার্ডের সাথে আমাদের কোনো কথাবার্তা হয়নি।

এ বিষয়ে জানতে কোস্ট গার্ড চরমানিকা জোনের ০১৭৬****৩৪০ নাম্বারে ফোন দিয়ে কোনো সদুত্তর পাওয়া যায়নি। তবে কোস্ট গার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার (অপারেশান্স) লে. এস এম তাহসিন রহমান জানান, একজন ভারতীয় নাগরিক অবৈধভাবে প্রবেশ করায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বাকি ১৪ জনকে স্থানীয় প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের জাতীয় পরিচয়পত্রসহ নাগরিকত্বের যাবতীয় কাগজপত্র চেক করে মুচলেকা রেখে ছেড়ে দিয়েছে স্থানীয় প্রশাসন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme