1. bangladeshbartatelevision@gmail.com : admin :
  2. ridoyhasanjoy@gmail.com : Reporter-1 :
  3. journalistrhasan@gmail.com : Reporter-2 :
  4. bangladeshbarta1@gmail.com : Reporter-3 :
  5. abdullah957980@gmail.com : Ramjan Bhuiyan : Ramjan Bhuiyan

নাটোরে গৃহহীন ও ভুমিহীন পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া জমি-ঘর হস্তান্তর

  • শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

ইমাম হাছাইন পিন্টু নাটোর

নাটোর সদর উপজেলার ১৬২টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঘর ও জমি হস্তান্তর করা হয়েছে। নাটোরের জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ একসাথে এই ঘর হস্তান্তর করেন।

আজ শনিবার দুপুরে নাটোর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঢাকা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধনের পর নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ উপকারভোগী গৃহহীনদের জমির দলিল হস্তান্তর করেন।

এ সময় পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম সহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

একই সাথে নাটোরের গুরুদাসপুরে ৫০ টি গৃহহীন ও ভুমিহীন পরিবারের মাঝে নতুন ঘরের চাবি হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেন এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস ও উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন।

অপরদিকে নাটোরের লালপুর উপজেলা পরিষদ মিলনায়তনে গৃহহীন ৪০ টি পরিবারের মাঝে নতুন ঘরের চাবি হস্তান্তরকরেন এমপি শহিদুল ইসলাম বকুল।

এদিকে নাটোরের সিংড়া উপজেলা পরিষদ মিলনায়তনে ১২টি ইউনিয়নের গৃহহীন ৬০ টি পরিবারের মাঝে নতুন ঘরের চাবি হস্তান্তরকরেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এছাড়াও নলডাঙ্গা উপজেলা হলরুমে গৃহ ও ভূমিহীনদের ৪০ পরিবারের মধ্যে দুই কক্ষ বিশিষ্ট পাকা ঘরের জমির দলিল হস্তান্তর করেন ইউএনও আব্দুল্লাহ আল মামুন।

নাটোর জেলার সাতটি উপজেলায় মোট ৫৫৮টি পরিবারকে ঘর দেওয়া হচ্ছে। এরমধ্যে নাটোর সদরেই ১৬২টি ঘর পাচ্ছে গৃহহীনরা।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

MD

Customized BY NewsTheme